পুলিশি তদন্তের মুখে রোনালদোর ছেলে পুলিশি তদন্তের মুখে রোনালদোর ছেলে – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: পর্তুগিজ যুবরাজ ক্রিস্টিয়ানো রোনালদো, তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ, তাঁদের চার ছেলে-মেয়ে, রোনালদোর মা দোলোরেজ আভেইরা ও বোন এলমা আভেইরা ছুটি কাটাচ্ছেন দক্ষিণ মাদেইরার পল দে মার দ্বীপে। সেখানেই দশ বছর বয়সী ছেলের একটি কাণ্ডে বিব্রতকর অবস্থার মুখে পড়েছেন সিআর৭।

 

তাঁর ছেলের ওই ‘কাণ্ড’ এখন তদন্ত করছে পুলিশ!

 

রোনালদোর ছেলের বয়স মাত্র ১০ বছর হলেও ফিটনেসের দিক দিয়ে সমবয়সীদের চেয়ে সে অনেক এগিয়ে। প্রায়ই তাঁর বিভিন্ন কসরতের ভিডিও নিজের ইনস্টাগ্রাম আইডিতে পোস্ট করেন রোনালদো।

 

এবার সেই ছেলেই মাঝ সমুদ্রে একা একা জেট স্কি চালিয়ে তাক লাগিয়ে দিয়েছে!

 

রোনালদোর ছেলের এমন দুঃসাহসী কাজের ভিডিও করে ইনস্টাগ্রামে আপলোড করেন তাঁর ফুপু এলমা আভেইরা। পরে দাদী দোলোরেসও সেটি শেয়ার করেন।

 

তাঁরা ভাইপো আর নাতির সাহসী কাজের ভিডিও ভালোবেসেই ছড়িয়ে দিয়েছিলেন। কিন্তু এ থেকে যে বিপদ আসবে, সেটা তো তাঁরা ভাবেন নি!

 

বিপদ কিন্তু হাজির!

 

পর্তুগালের আইন অনুসারে, প্রাপ্তবয়স্ক ছাড়া জেট স্কি চালানো যাবে না। জেট স্কি চালাতে লাইসেন্সও লাগে। লাইসেন্স ছাড়া এটি চালালে তা অপরাধ।

 

রোনালদোর ছেলের বয়স মাত্র ১০ বছর। তার লাইসেন্সও নেই। আর এখানেই ঘটেছে বিপত্তি। যতোক্ষণে বিষয়টি জানতে পেরে ভিডিও ডিলিট করেন আভেইরা, ততোক্ষণে সেটি ছড়িয়ে পড়েছে।

 

পর্তগালের মেরিটাইম (সমুদ্র বিষয়ক) পুলিশ ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ওই ভিডিও দেখে তদন্ত শুরু করেছে।

 

পুলিশ প্রধান গেরেইরো কার্দোস পর্তুগিজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, জেট স্কি কাণ্ডের তদন্ত শুরু হয়ে গিয়েছে। যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পর্তুগিজ সংবাদপত্র এক্সপ্রেসোকে কার্দোসো জানিয়েছেন, পর্তুগালে লাইসেন্স ছাড়া জেট স্কি চালানোর অপরাধে ২৬৮ পাউন্ড থেকে ২৬৮৮ পাউন্ড পর্যন্ত জরিমানা হতে পারে।

 

ইতালির সিরি আ’তে জুভেন্টাসের হয়ে শিরোপা জয়ের খুব কাছে থাকা রোনালদোর জন্য এটি ‘আচমকা ঝামেলা’ হিসেবে হাজির হয়েছে।

শেয়ার করুন :