কামড়কাণ্ড: ৪ ম্যাচ নিষিদ্ধ, ১০ লাখ জরিমানা কামড়কাণ্ড: ৪ ম্যাচ নিষিদ্ধ, ১০ লাখ জরিমানা – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: উরুগুয়ের তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেজের ‘কামড়কাণ্ডের’ কথা মনে আছে? এবার প্রায় সেই একই কাণ্ড ঘটিয়েছে নিষিদ্ধ হয়েছেন ইতালির সিরি আ’র দল লাৎসিও তারকা প্যাট্রিস।

 

লেচ্চের সঙ্গে ম্যাচে গিউলিও দোনাত্তিকে কামড় দিয়ে প্যাট্রিস ৪ ম্যাচের জন্য নিষিদ্ধ তো হয়েছেনই, সঙ্গে প্রায় ১০ লাখ টাকা জরিমানার মুখেও পড়েছেন। ওই ম্যাচে লাৎসিও ২-১ গোলে হার মানে।

 

ম্যাচটি হয় গেল মঙ্গলবার। ম্যাচের যোগ করা সময়ে লেচ্চের খেলোয়াড় গিউলিও দোনাত্তির বাঁ হাতে কামড়ে দেন লাৎসিওর প্যাট্রিস। ভিডিও অ্যাসিসট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তায় রেফারি তা ধরে ফেলেন। সাথে সাথে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় প্যাট্রিসকে।

 

বড় জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের দুই রেকর্ড

 

রিপ্লেতে দেখা যায়, দোনাত্তি কোনো রকম আক্রমণ করেন নি প্যাট্রিসকে। বিনা প্ররোচনায় আচমকাই দোনাত্তিকে কামড়ে দেন প্যাট্রিস।

 

পরে শুনানি করে প্যাট্রিসকে ৪ ম্যাচের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে কর্তৃপক্ষ। আর জরিমানা করা হয়েছে ১০ হাজার ইউরো (প্রায় ১০ লাখ টাকা)।

 

নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন প্যাট্রিস। তিনি বলেন, ‘আমি আমার কাণ্ডের জন্য ক্ষমা চাইছি। তখন আসলে মানসিকভাবে ঠিক ছিলাম না আমি।’

 

গিউলিও দোনাত্তিও ক্ষমা করে দিয়েছেন প্যাট্রিসকে, ‘মাঠে উত্তেজনার বশে এমনটা হয়ে যায়। কিন্তু কেউ যদি নিজের ভুল বুঝতে পারে, তাহলে তাকে অবশ্যই ক্ষমা করা উচিত। আমাদের ঘটনাটাও মাঠের মধ্যেই শেষ হয়ে গেছে।’

শেয়ার করুন :