৪৭৩ কোটি টাকায় বায়ার্ন মিউনিখে গেলেন সানে! ৪৭৩ কোটি টাকায় বায়ার্ন মিউনিখে গেলেন সানে! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: মূল্য মাত্র ৪৭৩ কোটি টাকা! ভুল পড়ছেন না, জার্মানির উইঙ্গার লেরয় সানে ঠিক এ দামেই পাঁচ বছরের জন্য দলে ভিড়িয়েছে বায়ার্ন মিউনিখ।

 

চুক্তিটা অবশ্য বাংলাদেশি টাকার পরিমাণে হয় নি। হয়েছে পাউন্ডের হিসাবে। যেখানে ৪৪.৭ মিলিয়ন পাউন্ডে বায়ার্নের সাথে চুক্তি করেছেন লেরয় সানে। বিভিন্ন কারণে এই চুক্তির অংক ৫৪.৮ মিলিয়ন পাউন্ডে।

 

লেরস সানে জার্মানি থেকে ২০১৬ সালে পাড়ি জমিয়েছিলেন ইংল্যান্ডে। জার্মানির বুন্দেসলিগার দল শালকে থেকে সানের নতুন ঠিকানা হয় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটি।

 

ম্যান সিটির হয়ে সময়টা ভালোই কেটেছে সানের। ১৩৫ ম্যাচে ৩৯ গোল আর ৪৫ অ্যাসিস্ট ছিল তাঁর। গেল বছর ম্যান সিটির ট্রেবল জয়ে দারুণ ভূমিকা ছিল সানের। ম্যান সিটির হয়ে দুটি প্রিমিয়ার লিগ, দুটো লিগ কাপ, একটি এফএ কাপ জয় করেন তিনি।

 

এবার ঘরের ছেলে ফিরে গেলেন ঘরে।

 

বায়ার্ন মিউনিখে যোগ দিয়ে লেরয় সানে বলেন, ‘আমি বায়ার্নের হয়ে যত সম্ভব ট্রফি জিততে চাই। চ্যাম্পিয়ন্স লিগ থাকবে সবচেয়ে বেশি অগ্রাধিকার।’

 

আগামী সপ্তাহেই বায়ার্ন মিউনিখের হয়ে অনুশীলনে নামবেন সানে। তবে ট্রান্সফারের নিয়মের কারণে এ বছরের চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবেন না তিনি।

 

প্রসঙ্গত, লেরয় সানে জার্মানির জার্সি গায়ে খেলেছেন ২১টি ম্যাচ।

শেয়ার করুন :