১০০ রানের জয় পেলেন তামিম-আকবররা ১০০ রানের জয় পেলেন তামিম-আকবররা – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: সামনেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এর আগে বাংলাদেশের হাই পারফরম্যান্স (এইচপি) স্কোয়াডের খেলোয়াড়রা ‘এ’ ও ‘বি’ দলে দলে ভাগ হয়ে খেলেছেন একটি প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচ।

 

তানজিদ হাসান তামিম ও আকবর আলীর ব্যাটে ভর করে ‘বি’ দল ৬ উইকেট হারিয়ে গড়ে ১৯৪ রানের পাহাড়। সেই পাহাড় টপকাতে গিয়ে শুরু থেকেই হোঁচট খেয়ে চলা ‘এ’ দল মাত্র ৯৪ রানেই গুটিয়ে যায়।

 

পারভেজ হোসেন ইমন ও তানজিদ হাসান তামিম ‘বি’ দলকে দারুণ সূচনা এনে দেন। আফিফ হোসেন ধ্রুব বোলিংয়ে এসে বিদায় করেন ইমনকে (৩১ রান)।

 

‘এ’ দলের অধিনায়ক আফিফ দ্রুতই ফিরিয়ে দেন মাহমুদুল হাসান জয় (৮) ও তৌহিদ হৃদয়কে (১)। কিন্তু একপ্রান্তে অটল ছিলেন তানজিদ তামিম। তার সাথে যোগ দেন আকবর আলী। এ দুজনের ব্যাটে দিশেহারা হয়ে পড়ে ‘এ’ দলের বোলিং।

 

দারুণ সব শটে রানের চাকা সচল রাখেন আকবর-তামিম। ঝড়ো ৭৩ রান তুলে পেসার শফিকুল ইসলামের বলে বিদায় নেন তানজিদ তামিম। স্পিনার তানভীর ইসলাম ফিরিয়ে দেন আকবর আলীকে (৪৭)।

 

রিশাদ হোসেন (১৯) ও শামীম হোসেন পাটোয়ারি (১১) থাকেন অপরাজিত।

 

২৩ রানে ৩ উইকেট নেন আফিফ হোসেন ধ্রুব। ২ উইকেট নিলেও ৪৫ রান খরচ করেন শফিকুল ইসলাম।

 

জবাব দিতে নেমে দাঁড়াতেই পারেন নি ‘এ’ দলের ব্যাটসম্যানরা। রানপাহাড়ের চাপে আর ‘বি’ দলের বোলারদের তোপে পড়ে আসা-যাওয়ার মিছিল করেন আফিফরা।

 

১৭ ওভারে ৯৪ রানেই শেষ হয় ‘এ’ দলের ইনিংস। ১০০ রানের জয় পায় ‘বি’ দল।

 

দারুণ বোলিংয়ে মুকিদুল ইসলাম মুগ্ধ ও রাজা ২টি করে উইকেট নিয়েছেন।

শেয়ার করুন :