হোঁচট খেল জুভেন্টাস হোঁচট খেল জুভেন্টাস – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: স্প্যানিশ লা লিগায় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা কাল রাতে হেরেছে। আর ইতালির সিরি আ’তে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জুভেন্টাস করেছে ড্র।

 

নবাগত ক্রোতানের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে তুরিনের ক্লাবটি। প্রতিপক্ষের মাঠে অনেকটা সময় একজন কম নিয়ে খেলতে হয় জুভেন্টাসকে। করোনায় আক্রান্ত থাকায় রোনালদো ছিলেন না এ ম্যাচে।

 

ম্যাচের ১২তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায় ক্রোতোনে। ডি-বক্সে জুভেন্টাস ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি ক্রোতোনের মিডফিল্ডার আর্কাদিউস রেকাকে ফাউল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। নাইজেরিয়ার ফরোয়ার্ড নুয়ানকুর সফল স্পটকিকে গোল পায় ক্রোতোনে।

 

লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি নবাগত দলটি। ২১তম মিনিটে জুভেন্টাসকে সমতায় ফেরান আলভারো মোরাতা। ফেডেরিকো চিয়েসার পাস থেকে ঠিকানা খুঁজে নেন গেল সেপ্টেম্বরে আতলেটিকো মাদ্রিদ থেকে ধারে জুভেন্টাসে আসা ফরোয়ার্ড মোরাতা।

 

৬০তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় সিরি আ’র চ্যাম্পিয়নরা। এ মাসের শুরুতে ফিওরেন্তিনা থেকে ধারে জুভেন্টাসে আসা তরুণ ফরোয়ার্ড চিয়েসা প্রতিপক্ষের মিডফিল্ডার লুকা সিগারিনিকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।

 

মিনিট তিনেক পরে আলভারো মোরাতা ফের গোল পেতে পারতেন। কিন্তু তাঁর হেড পোস্টে লেগে ফিরে আসে। ৭৬তম মিনিটে মোরাতা বল জালে পাঠিয়েছিলেন। কিন্তু ভিএআর দেখে রেফারি অফসাইডের কারণে গোল দেননি।

 

লিগে চার ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে জুভেন্টাস। শীর্ষে আছে এসি মিলান। কাল রাতেও তাঁরা জ্লাতান ইব্রাহিমোভিচের জোড়া গোলে ইন্টার মিলানকে ২-১ ব্যবধানে হারিয়েছে।

 

অন্যদিকে নাপোলির মাঠে ৪-১ গোলে হেরে যাওয়া আটালান্তা ৯ পয়েন্ট নিয়ে লিগে দুই নম্বরে আছে। নাপোলি ৮ পয়েন্ট নিয়ে আছে তিনে।

শেয়ার করুন :