হিগুয়েইন এখন কোথায় যাবেন? হিগুয়েইন এখন কোথায় যাবেন? – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: জুভেন্টাসের সাথে সম্পর্ক শেষ হয়ে গেছে গঞ্জালো হিগুয়েইনের। আর্জেন্টিনার এই স্ট্রাইকারকে ছেড়ে দিয়েছে ইতালির ক্লাবটি। মনোমালিন্যের মাধ্যমে নয়, বরঞ্চ পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই শেষ হয়ে চুক্তি।

 

গঞ্জালো হিগুয়েইন এখন মুক্ত। নতুন দল খুঁজছেন তিনি। সেই নতুন দলটি কোথায় হবে?

 

ইতালির সংবাদমাধ্যম বলছে, সেই দলটি হতে পারে যুক্তরাষ্ট্রের।

 

জুভেন্টাসে হিগুয়েইনের ভবিষ্যত যে নেই, সেটা আগেই আভাস পাওয়া গিয়েছিল। গেল আগস্টে দলটির কোচের দায়িত্ব নিয়েই আন্দ্রে পিরলো জানিয়ে দেন, তাঁর পরিকল্পনায় হিগুয়েইনের স্থান নেই।

 

শুধু যে পিরলোর মন্তব্যেই জুভেন্টাসে হিগুয়েইনের ভবিষ্যত ‘অন্ধকার’ হয়ে গেল, তা নয়। বরঞ্চ আগে থেকেই তুরিনের দলটিতে গুরুত্ব হারিয়েছিলেন এই স্ট্রাইকার।

 

নাপোলি থেকে ৯ কোটি ইউরো ট্রান্সফার ফিতে ২০১৬ সালের জুলাইয়ে জুভেন্টাসে যোগ দেন হিগুয়েইন। গেল দুই মৌসুম ধরে তাঁর পারফরম্যান্স ভালো ছিল না। ২০১৮-১৯ মৌসুম তাঁকে এসি মিলানে ধারে খেলতে পাঠায় জুভেন্টাস। ২০১৯-২০ মৌসুমের জন্য জানুয়ারিতে ধারে চেলসিতে যান হিগুয়েইন।

 

এবার আর ধার নয়, একেবারেই তাঁকে ছেড়ে দিয়েছে জুভেন্টাস। ২০২০-২১ মৌসুম অবধি চুক্তি থাকলেও সমঝোতায় সে চুক্তি নিষ্পত্তি করা হয়েছে। দলটি নিজেদের ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে।

 

৩২ বছর বয়সী হিগুয়েইনের পরবর্তী গন্তব্য কোথায়, তা নিয়ে জল্পনার শেষ নেই।

ফুটবল ইতালিয়া এক প্রতিবেদনে বলছে, হিগুয়েইন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার জন্য কথাবার্তা চালিয়ে যাচ্ছেন তিনি।

শেয়ার করুন :