স্বস্তিতে পেসার আল আমিন, কারণ… স্বস্তিতে পেসার আল আমিন, কারণ… – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয় দলের পেসার আল আমিন হোসেন বিভিন্ন সময়ে নিয়ম-শৃঙ্খলা ভঙ্গের কারণে দল থেকে বাদ পড়েছেন। তবে চোটে পড়ে দল থেকে বাদ পড়ার ‘রেকর্ড’ নেই তাঁর। সবসময়ই ফিটনেসের দিকে বাড়তি নজর দেন এই পেসার।

 

করোনাকালে কয়েক মাস গ্রামের বাড়ি ঝিনাইদহে কাটিয়েছেন আল আমিন হোসেন। সেখানেও ফিটনেস ঠিক রাখার দিকে মনোযোগ ছিল তাঁর। বিসিবির গাইডলাইন মেনে নিজেকে ফিট রাখার কাজটুকু করে গেছেন ৩০ বছর বয়সী পেসার।

 

গেল কোরবানির ঈদের পর বিসিবির তত্ত্বাবধানে একক অনুশীলনে যোগ দেন বাংলাদেশের হয়ে ৭ টেস্ট, ১৫ ওয়ানডে ও ৩১ টি-টোয়েন্টি ম্যাচ খেলা আল আমিন। ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলনে ঘাম ঝরান তিনি।

 

কিন্তু অনুশীলনে কোনো ব্যাটসম্যানকে বোলিং করার সুযোগ হয়নি তাঁর। স্পট বোলিং করে গেছেন খালি স্টাম্পে। এ নিয়ে কিছুটা অস্বস্তি ছিল আল আমিনের মনে। সেই অস্বস্তি দূর হয়েছে, কারণ চলতি সপ্তাহে ব্যাটসম্যানদের বোলিংয়ের সুযোগ পাচ্ছেন।

 

আল আমিন হোসেন বলছিলেন,‘এই সপ্তাহে আমরা ব্যাটসম্যানদের বোলিং করতে পারছি। একটু স্বস্তি লাগছে নিজেদের কাছে। এতো দিন আমরা ব্যাটসম্যানদের বোলিং করতে পারিনি। অনলাইনে কোচদের মিটিং বা যেভাবে দিকনির্দেশনা দিচ্ছিলেন, সেভাবে চলছিলাম। কিন্তু এখন মাঠে অনুশীলনটা পুরোদমে শুরু হয়েছে।’

 

‘সামনের সপ্তাহে হয়তো আরও ভালোভাবে শুরু হবে। সবমিলিয়ে সামনে যে শ্রীলঙ্কা সিরিজ আসছে, সেটি সামনে রেখে ভালো প্রস্তুতি হচ্ছে।’

 

মা শ্রীলঙ্কান, ছেলে বাংলাদেশ দলের ক্রিকেটার!

আলোচনা চাইলেন মেসি, প্রত্যাখ্যান করলো বার্সা!

 

বাংলাদেশ দলের কোচিং স্টাফরা সামনের সপ্তাহে ঢাকায় ফিরবেন। কোয়ারেন্টিনের পর্ব পেরিয়ে তাঁরা কাজ শুরু করবেন দলকে নিয়ে।

 

আল আমিন হোসেন আশা করছেন, কোচিং স্টাফের সদস্যরা এলে নিজেদের প্রস্তুতিটা আরো ভালো হবে।

শেয়ার করুন :