স্ত্রীর সাথে নাসিরের ভিডিও ভাইরাল স্ত্রীর সাথে নাসিরের ভিডিও ভাইরাল – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: বিয়ের পিঁড়িতে বসেছেন তারকা ক্রিকেটার নাসির হোসেন। গেল রোববার বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরায় এক রেস্তোরাঁয় বিয়ের অনুষ্ঠানিকতা সেরেছেন তিনি। দুই পক্ষের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে হয়েছে তাঁদের বিয়ে।

 

এরপর নাসিরের বিয়ের একটি ভিডিও প্রকাশ হয়। এই তারকা ক্রিকেটারের ব্যক্তিগত ফেসবুক পেজে প্রকাশিত এই ভিডিওতে দেখা যায়, নববধূর সঙ্গে নাসিরের চমৎকার কিছু খুনসুটি। তা ছাড়া হাসি, আনন্দ, ভালোবাসা সবই ফুটে উঠেছে এই ভিডিওতে। যা ভক্ত-অনুরাগীদের কিছুটা হলেও আনন্দ দিয়েছে। ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এদিকে গত রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নাসির নিজের বিয়ের খবর জানান। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের নতুন যাত্রার জন্য প্রার্থনা করুন!’

 

নাসিরের স্ত্রী তামিমা তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। গ্রামের বাড়ি টাঙ্গাইলে। কাজ করেন একটি বিদেশি এয়ারলাইনসে।

 

নাসির অবশ্য দীর্ঘদিন জাতীয় দলের বাইরে। ফিটনেসের অবস্থা ভালো নয় বলে কয়েক মাস আগে অনুষ্ঠিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে পারেননি। এরপর অবশ্য সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগে খেলে এসেছেন তিনি।

 

নাসির সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন ২০১৮ সালে শ্রীলঙ্কার বিপক্ষে। ঢাকায় সেই ওয়ানডে ম্যাচে তিনি একেবারেই ব্যর্থ হয়েছিলেন। মাত্র তিন রান করেছিলেন। আর সর্বশেষ টেস্ট খেলেছিলেন ২০১৭ সালে চট্টগ্রামে অস্ট্রেলিয়ার বিপক্ষে।

শেয়ার করুন :