সুয়ারেজ গেলেন মাদ্রিদে, বেতন ৯ মিলিয়ন ইউরো সুয়ারেজ গেলেন মাদ্রিদে, বেতন ৯ মিলিয়ন ইউরো – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: বার্সেলোনায় এখন পালাবদলের হাওয়া। নতুন কোচ রোনাল্ড কোম্যান এসে পাল্টে দিচ্ছেন সব। রাকিটিচ, ভিদাল, সেমেদোকে বিক্রি করে দিয়েছেন। সুয়ারেজকে নতুন ক্লাব দেখতে বলেছিলেন। দেরি করেন নি এই উরুগুইয়ান স্ট্রাইকার।

 

বার্সা ছেড়ে নতুন গন্তব্য হিসেবে বেছে নিয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদকে। বার্সার পক্ষ থেকেই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

সুয়ারেজের দলবদলের অঙ্ক ৬ মিলিয়ন ইউরো। অন্যদিকে অ্যাটলেটিকো মাদ্রিদে তিনি বছরে ট্যাক্স বাদে বেতন পাবেন ৯ মিলিয়ন ইউরো।

 

অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে সুয়ারেজের দুই বছরের চুক্তি হয়েছে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

 

২০১৪ সালে লিভারপুল থেকে ৭৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনায় যোগ দেন লুইস সুয়ারেজ। ছয় বছরে ২৮৩ ম্যাচে ১৯৮ গোল করেছেন এই উরুগুইয়ান। বার্সার ইতিহাসে তিনি তৃতীয় সর্বোচ্চ গোলদাতা।

 

এই সময়ে সুয়ারেজ কাতালান ক্লাবটির হয়ে একটি চ্যাম্পিয়ন্স লিগ, চারটি লা লিগা, চারটি কোপা দেল রে, দুটি স্প্যানিশ সুপার কাপ এবং একটি করে উয়েফা সুপার ও ক্লাব বিশ্বকাপের শিরোপা জয় করেন।

 

গেল মাসে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে উড়ে যাওয়া ম্যাচটিই বার্সার হয়ে সুয়ারেজের শেষ ম্যাচ। এরপর নতুন মৌসুমের জন্য বার্সা তিনটি প্রস্তুতি ম্যাচ খেললেও দলে জায়গা হয়নি সুয়ারেজের।

 

জুভেন্টাসে যোগ দেওয়ার ইচ্ছা ছিল সুয়ারেজের। কিন্তু পাসপোর্ট ও ভাষা সংক্রান্ত ঝামেলায় সেখানে যাওয়া হয়নি তাঁর। এখন স্পেনেই থাকছেন এই স্ট্রাইকার। চলতি লা লিগায়ই বার্সার বিপক্ষে খেলতে দেখা যাবে তাঁকে।

 

বিদায়বেলায় ৩৩ বছর বয়সী সুয়ারেজের প্রতি কৃতজ্ঞতা ও শুভকামনা জানিয়েছে বার্সেলোনা।

শেয়ার করুন :