সামনে ব্রাজিল, দুঃসংবাদ পেলেন সুয়ারেজ সামনে ব্রাজিল, দুঃসংবাদ পেলেন সুয়ারেজ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: বাংলাদেশ সময় বুধবার ভোর পাঁচটায় ব্রাজিলের বিপক্ষে খেলতে নামবে উরুগুয়ে। বিশ্বকাপ বাছাইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচ এটি। কিন্তু পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের মুখোমুখি হওয়ার আগে দুঃসংবাদ এসেছে উরুগুয়ে ও লুইস সুয়ারেজের জন্য। উরুগুইয়ান এই ফরোয়ার্ড আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।

 

উরুগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

শুধু সুয়ারেজই নয়, উরুগুয়ের গোলরক্ষক রদ্রিগো মুনোজ ও দলের একজন একজন কর্মকর্তাও করোনা পজিটিভ হয়েছেন। তবে তারা তিনজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন উরুগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশন।

 

গত শুক্রবার কলম্বিয়াকে তাদের মাঠে ৩-০ গোলে হারায় উরুগুয়ে। ওই ম্যাচে পেনাল্টি থেকে একটি গোল করেন বার্সা ছেড়ে আতলেটিকো মাদ্রিদে যোগ দেওয়া সুয়ারেজ। ম্যাচের পর দলটির ডিফেন্ডার মাতিয়াস ভিনা করোনা পজিটিভ শনাক্ত হন।

 

করোনা পজিটিভ হওয়ায় ব্রাজিলের বিপক্ষে ম্যাচটি মিস করছেন সুয়ারেজ। এছাড়া আগামী শনিবার লা লিগায় পুরোনো ক্লাব বার্সেলোনার বিপক্ষেও সম্ভবত খেলা হচ্ছে না তার।

 

সুয়ারেজ আতলেটিকো মাদ্রিদে নিজেকে গুরুত্বপূর্ণ করে তুলছেন। ছয় ম্যাচ খেলে দলটির হয়ে গোল করেছেন ৫টি। লা লিগায় দলটি এখন পয়েন্টের দিক দিয়ে তিনে। শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের চেয়ে আতলেটিকোর ৩ পয়েন্ট কম। তবে সোসিয়েদাদের চেয়ে আতলেটিকো ম্যাচ খেলেছে দুটি কম।

শেয়ার করুন :