সামনে বার্সেলোনা, হতশ্রী জুভেন্টাস, চিন্তিত নন পিরলো সামনে বার্সেলোনা, হতশ্রী জুভেন্টাস, চিন্তিত নন পিরলো – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: হঠাৎ করেই পথ হারিয়েছে ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাস। দলের সাম্প্রতিক পারফরম্যান্স হতাশার। এমন দুই দলের বিপক্ষে তাঁদেরকে পয়েন্ট হারাতে হয়েছে, যাঁরা শক্তিতে বেশ পিছিয়ে।

 

এই পরিস্থিতিতে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বে বার্সেলোনার মুখোমুখি হবে জুভেন্টাস। এর আগে দুঃশ্চিন্তায় ভুগছেন না ক্রিস্টিয়ানো রোনালদোদের কোচ আন্দ্রেয়া পিরলো।

 

সিরি আ’য় কাল রোববার হেল্লাস ভেরোনার বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়ে জুভেন্টাস। পরে সমতায় ফিরে ১-১ গোলে ড্র করে ম্যাচ। টানা নয়বারের চ্যাম্পিয়নরা এর আগে ক্রোতোনের বিপক্ষে ড্র করে পয়েন্ট হারায়।

 

এবার লিগে টানা দুই ম্যাচে এবং সবমিলিয়ে তিন ম্যাচে পয়েন্ট হারাতে হয়েছে জুভেন্টাসকে। গেল সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে দিনামো কিয়েভের বিপক্ষে জয় পেলেও জুভেন্টাসের পারফরম্যান্স আশানুরূপ ছিল না।

 

এখন নিজেদের ঘরের মাঠে লিওনেল মেসিদের বিপক্ষে খেলার প্রস্তুতি নিচ্ছে জুভেন্টাস। ওই ম্যাচের আগে নির্ভার থাকার চেষ্টা করছেন আন্দ্রেয়া পিরলো।

 

‘বার্সেলোনা ম্যাচের আগে আমি চিন্তিত নই। কারণ খেলার ধরনের ভিন্নতায় পুরোপুরি আলাদা দুটি ম্যাচ। যেমনটি আমি আগেই বলেছি, বার্সেলোনার খেলার ধরন এবং ভেরোনার ধরন পুরোপুরি আলাদা।’

 

তবে দলের কিছু জায়গায় কাজ করতে হবে বলে মানছেন জুভেন্টাস কোচ।

 

‘অবশ্যই চেষ্টা করতে হবে এবং কিছু বিষয় নিয়ে কাজ করতে হবে, যা আমরা খেলার সময় করার চেষ্টা করেছি।’

 

বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের খানিকটা নির্ভার থাকার কারণ হতে পারে মেসিদের সাম্প্রতিক পারফরম্যান্স।

 

কাতালান দলটি লা লিগায় গেটাফের বিপক্ষে হেরেছে। নিজেদের মাঠে ৩-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। এর আগের ম্যাচে সেভিয়ার সঙ্গে ড্র করেছে ১-১ গোলে।

শেয়ার করুন :