সাকিবের মেয়েকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ সাকিবের মেয়েকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের শিশুকন্যার ছবিতে আপত্তিকর, কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছে পুলিশ। এ লক্ষ্যে ওই কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ।

 

বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের উপ-কমিশনার আ ফ ম আল কিবরিয়া।

 

তিনি জানান, সাকিবের শিশুকন্যাকে নিয়ে করা আপত্তিকর মন্তব্য পুলিশের দৃষ্টিতে এসেছে। যেসব ফেসবুক আইডি থেকে এ ধরনের মন্তব্য করা হয়েছে, সেগুলো শনাক্ত করা হচ্ছে। এরপর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আইনি ব্যবস্থা নিতে সাকিব বা তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশির পুলিশের সাথে যোগাযোগ করেন নি। পুলিশ স্বপ্রণোদিত হয়ে ব্যবস্থা নিচ্ছে।

 

উভয় পাশে সূর্যমুখীর খেত, মধ্যখান দিয়ে হাঁটার পথ। এই পথে দাঁড়িয়ে, চুলে ফুল গুঁজে হাসিমুখে ছবি তুলেছিল সাকিব-শিশিরের কন্যা।

 

ফেসবুকে সেই ছবি শেয়ারের পর ছবির নিচে কতিপয় ব্যক্তি কুরুচিপূর্ণ মন্তব্য করতে থাকেন। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন নেটিজেনরা।

 

সচেতন ফেসবুক ব্যবহারকারীরা আবরার শাহরিয়ার, শাহীন আলম, ড্রিমলেস কিং রেজোয়ান, আবরার শাহরিয়ার, শাহ মো. আবদুল্লাহ, নিউটন তরফদার, বিনিয়াস হাসদা নামের বেশ কয়েকটি ফেসবুক আইডি চিহ্নিত করেছেন। এসব আইডি থেকে আপত্তিজনক মন্তব্য করা হয় সাকিবের কন্যাকে নিয়ে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আহবান জানান ফেসবুক ব্যবহারকারীরা।

শেয়ার করুন :