‘সাকিবকে কুপিয়ে কুপিয়ে কাটবো’ ‘সাকিবকে কুপিয়ে কুপিয়ে কাটবো’ – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানকে ‘কুপিয়ে কুপিয়ে কাটার’ হুমকি দিয়েছেন এক যুবক। নিজের ফেসবুক আইডি থেকে ‘মহসিন তালকুদার’ নামের ওই যুবক লাইভে এসে এ হুমকি প্রদান করেন। এ নিয়ে শুরু হয়েছে তোলপাড়।

 

তবে রোববার দিবাগত রাত ১২টা ৬ মিনিটের দিকে ওই লাইভের পর সোমবার সকালে আরেক লাইভে এসে দুঃখপ্রকাশ করেছেন মহসিন তালুকদার।

 

মহসিন তালুকদার সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে বলে জানা গেছে।

 

ভারতের কলকাতায় হিন্দু ধর্মাবলম্বীদের কালীপূজার উদ্বোধন করতে যাওয়ায় সাকিবকে এ হুমকি প্রদান করেন তিনি।

 

মহসিন তালুকদার রাতে ফেসবুক লাইভে সিলেটের আঞ্চলিক ভাষায় বলেন, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছলা, তখন খুশি অইছলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে তারে (একটি চাপাতি প্রদর্শন করে) কোপাইয়া কোপাইয়া কাটমু।’ (সাকিব আল হাসান কয়েকদিন আগে দেশে ফিরেছেন। কিছুদিন আগে তিনি হজ্ব করেছেন, তখন খুশি হয়েছিলাম। কিন্তু তিনি এবার দেশে এসে আবার ইন্ডিয়ায় পূজা উদ্বোধন করতে গেলেন। এটা মুসলমানদের কলিজায় আঘাত করেছে। আমি পেলে তাকে কুপিয়ে কুপিয়ে কাটবো।)

 

তিনি আরও বলেন, ‘তুই কিতা পাকিস্তানের ক্রিকেটাররারে দেখছস না? তোর তো তারারে দেখা উচিত। তুই মুসলমানের বাচ্চা হইয়া গেছোস পূজা উদ্বোধন করাত। কলিজাত তুই অলা আঘাত দিছস। তোরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু। সবাই হুনিয়া রাখইন আমি মহসিন তালুকদার কইরাম। সাকিবরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু।’ (তুই কী পাকিস্তানের ক্রিকেটারদের দেখিস না? তোর তো তাদের দেখা উচিত। তুই মুসলমানের বাচ্চা হয়ে পূজা উদ্বোধন করতে গেলি। কলিজায় আঘাত দিয়েছিল তুই। তোরে পেলে আমি কুপিয়ে কাটবো। সবাই শুনে রাখেন, আমি মহসিন তালুকদার বলছি। সাকিবকে পেলে আমি কুপিয়ে কাটমু।’)।

 

তবে সোমবার সকালে এসে ভোল পাল্টে দুঃখ প্রকাশ করেন মহসিন তালুকদার। তিনি বলেন, ‘রাতে আমি লাইভে এসে সাকিব আল হাসানকে গালিগালাজ করেছিলাম। কিন্তু ফজরের নামাজে যাওয়ার পর আমার মনে হলো বিষয়টি ঠিক হয়নি। তখন আমি তার হেদায়েতের জন্য দোয়া করেছি। আল্লাহর কাছে বলেছি, আল্লাহ যেন তাকে হেদায়েত দান করেন। যদিও তখন খুব উত্তেজিত হয়ে আমি অনেকগুলো কথা বলেছি। কিন্তু বিষয়টি ঠিক হয়নি। এজন্য আমি দুঃখিত।’

 

সাকিব আল হাসান গেল ১২ নভেম্বর কলকাতায় কালীপূজার উদ্বোধন করতে গিয়েছিলেন। পূর্ব কলকাতার কাঁকুড়গাছিতে ‘আমরা সবাই ক্লাব’র ৫৯তম কালীপূজার উদ্বোধন করেন সাকিব।

শেয়ার করুন :