শান্তর কাঁধে রাজশাহীর নেতৃত্ব শান্তর কাঁধে রাজশাহীর নেতৃত্ব – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের অন্যতম ফ্র্যাঞ্চাইজি মিনিস্টার গ্রুপ রাজশাহীর অধিনায়কত্ব পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। আজ বৃহস্পতিবার দলের জার্সি ও লোগো উন্মোচন অনুষ্ঠানে অধিনায়কের নাম ঘোষণা করা হয়। গ্রুপের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

মিনিস্টার গ্রুপ রাজশাহীর চেয়ারম্যান রাজ্জাক খান অধিনায়ক হিসেবে ঘোষণা করেন জাতীয় দলের ব্যাটসম্যান শান্তর নাম। অনুষ্ঠানে দলটির থিম সং-ও পরিবেশন করা হয়।

 

প্লেয়ার্স ড্রাফট থেকে এক কোটি ২ লাখ টাকা খরচ করে দল গঠন করেছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। ‘এ’ গ্রেডের কোনো খেলোয়াড়কে রাখা হয়নি দলে। ‘বি’ গ্রেডের ১০ লাখ টাকা পারিশ্রমিকের খেলোয়াড়দের মধ্যে রাজশাহী মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত ও নুরুল হাসান সোহানকে দলে টেনেছে।

 

‘সি’ গ্রেডের ৬ লাখ টাকা পারিশ্রমিকের ক্রিকেটারদের মধ্যে ফরহাদ রেজা, আরাফাত সানী, ইবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বী, রনি তালুকদার, জাকের আলী অনিক ও সানজামুল ইসলাম আছেন রাজশাহীতে।

 

এছাড়া ৪ লাখ টাকা পারিশ্রমিকের ‘ডি’ গ্রুপের মোহাম্মদ আশরাফুল, আনিসুল ইমন, রেজাউর রহমান, রকিবুল হাসান (সিনিয়র) ও মুকিদুল ইসলাম মুগ্ধকে রাজশাহী দলে নিয়েছে।

 

অধিনায়কত্ব পাওয়ার পর দল নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন নাজমুল হোসেন শান্ত। তিনি বলেন, ‘‘আমাদের ভালো একটা দল হয়েছে। অবশ্যই চ্যাম্পিয়নশিপের জন্যই খেলব। অনেক লম্বা একটা টুর্নামেন্ট। কিন্তু আস্তে আস্তে আমরা ধাপে ধাপে এগিয়ে যেতে চাই। সবাই যেটা নিয়ে কথা বলছেন (এ গ্রেডের খেলোয়াড় না থাকা)….আসলে ঘরোয়া লিগে যারা পারফর্মার, প্রতি বছর ভালো ক্রিকেট খেলেন, তারাই আমাদের দলে আছেন। তরুণ ও অভিজ্ঞতা মিলিয়ে খুব ভালো একটা দল হয়েছে।’

 

‘‘আশা করছি মাঠে আমরা ভালো খেলব। এতটুকু বলতে পারি যে আমাদের ভালো ক্রিকেট খেলা উপহার দিবো এবং অবশ্যই শতভাগ দিয়েই মাঠে খেলব। ইন শা আল্লাহ আশা করছি, মাঠে ভালো কিছু দিতে পারব।’’

 

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে উদ্বোধনী লড়াইয়েই মাঠে নামবে রাজশাহী। বেক্সিমকো ঢাকার বিপক্ষে ২৪ নভেম্বর দুপুর দেড়টায় মিরপুরে শুরু হবে ম্যাচটি।

শেয়ার করুন :