লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন না গেইল লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন না গেইল – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) নিয়ে ভালোই সমস্যার মধ্যে আছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। দফায় দফায় টুর্নামেন্ট পেছাতে হচ্ছে,দীর্ঘ কোয়ারেন্টিনে থাকতে ক্রিকেটারদের অনিহা, তারকাদের সরে দাঁড়ানো, কোচরা অনাগ্রহী- সবমিলিয়ে পরিকল্পনার বাস্তবায়নে লড়াই করতে হচ্ছে লঙ্কান বোর্ডকে।

 

এবার এলো এলপিএলের জন্য আরেক খারাপ খবর। টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় আকর্ষণ ক্রিস গেইল এলপিএল থেকে সরে দাঁড়িয়েছেন।

 

ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলের এবার খেলার কথা ছিল এলপিএলের দল ক্যান্ডি টাস্কার্সে। এ দলের মালিকানায় বলিউড তারকা সালমান খান, তার ছোট ভাই সোহেল খান ও তাদের বাবা সেলিম খান আছেন বলে জানা গেছে।

 

গেইলও খেলার জন্য ক্যান্ডি টাস্কার্সকে সায় দিয়েছিলেন। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগে তিনি সরে গেছেন।

 

টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে ক্যান্ডি টাস্কার্স। তবে ঠিক কী কারণে গেইল খেলবেন না, তা তারা জানায়নি।

প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করছে শ্রীলঙ্কা। এলপিএল নামের এই টুর্নামেন্ট ২৭ নভেম্বর শুরু হওয়ার কথা। টুর্নামেন্টের ২৩টি ম্যাচের সবকটি হবে হাম্বানটোটায়। ফাইনালের জন্য ১৬ ডিসেম্বর তারিখ নির্ধারণ করা হয়েছে।

 

এর আগে একাধিক তারকা এলপিএল থেকে সরে দাঁড়ান। ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল, দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি, ডেভিড মিলার, ইংল্যান্ডের ডেভিড মালান এবং ভারতের মানবিন্দর বিসলা নিজেদের নাম টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করে নিয়েছেন।

 

কলম্বো কিংসে কোচিং করানোর কথা ছিল ডেভ হোয়াটমোরের। কিন্তু তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছেন। একই দলে সহকারী কোচের দায়িত্ব পেয়েছিলেন চামিন্দা ভাস। কিন্তু তিনিও থাকছেন না।

শেয়ার করুন :