রোনালদো যখন ‘ভাইরাল’ (ভিডিও) রোনালদো যখন ‘ভাইরাল’ (ভিডিও) – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ক্রিস্টিয়ানো রোনালদো সময়ের অন্যতম সেরা তারকা ফুটবলার। বলাই বাহুল্য, তিনি যেখানে মিডিয়ার চোখও সেখানে। তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, কার সাথে মিশছেন- সব মিডিয়ার সৌজন্যে সামনে চলে আসে। এ নিয়ে মাতামাতি করেন ইন্টারনেট জগতের বাসিন্দারা (নেটিজেন)।

 

এবার পর্তুগালের এই সুপারস্টারের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি মাস্ক ছাড়াই স্টেডিয়ামে গ্যালারিতে বসেছেন। মহামারি করোনাকালে মাস্ক ছাড়া চলাফেরা বা গ্যালারিতে বসা নিষিদ্ধ।

 

বর্তমানে উয়েফা নেশন্স লিগ চলছে। ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলছিল পর্তুগাল। ম্যাচের স্কোয়াডে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো।

 

মূলত তাঁর পায়ের ইনফেকশনের কারণেই তিনি ম্যাচটি খেলতে পারেন নি। ম্যাচে কিছু সময়ের জন্যও নামতে পারবেন না, তাই রোনালদোকে স্কোয়াডে রাখেন নি পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস।

 

এজন্যই সাইডবেঞ্চে না বসে রোনালদো ম্যাচ চলাকালে বসেছিলেন গ্যালারিতে। ঘটনা ঘটে সেখানেই।

 

এস্তাদিও ডো ড্রাগনের গ্যালারিতে বসে খেলা দেখছিলেন রোনালদো। হঠাৎ বেখেয়ালে তিনি মুখের মাস্ক খুলে রাখেন। বর্তমান সংকটের সময়ে যা উচিত নয়।

 

রোনালদো মাস্ক খুলে রাখার কিছু সময়ের মধ্যেই স্টেডিয়ামের এক কর্মী তাঁর কাছে ছুটে যান। তিনি তাঁকে মাস্ক পরতে অনুরোধ করেন।

 

খানিকটা বিব্রতকর অবস্থায় পড়া রোনালদো সঙ্গে সঙ্গে মুখে মাস্ক পরিধান করেন।

 

রোনালদো মুখে মাস্ক না থাকার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর সেটি ভাইরাল হয়েছে। নেটিজেনরা নানা মন্তব্য করছেন ভিডিও শেয়ার করে।

এদিকে, ম্যাচ শেষে হাসিমুখেই মাঠ ছেড়েছেন রোনালদো। কেননা, তারঁ দেশ ৪-১ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়াকে। এ নিয়ে শেষ ১০ ম্যাচের ৯টিতেই জয় পেল পর্তুগাল।

 

ম্যাচ শেষে রোনালদোর সবশেষ অবস্থা সম্পর্কে পর্তুগিজ কোচ সান্তোস বলেন, ‘সে খেলার অবস্থায় ছিল না। থাকলে অবশ্যই ম্যাচের মূল একাদশে নামাতাম। শনিবার সে অনুশীলন করেছে। আগের চেয়ে ভালো অনুভব করছে। দলের সঙ্গে সুইডেন যাবে। তারপর দেখা যাবে কী করা যায়। কোনো ইনজুরি নেই। তবে ইনফেকশন পুরোপুরি সারতে হবে।’

শেয়ার করুন :