রোনালদোর রেকর্ডে লেভানডোভস্কির পা রোনালদোর রেকর্ডে লেভানডোভস্কির পা – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: রবার্ট লেভানডোভস্কি। বায়ার্ন মিউনিখে খেলা পোল্যান্ডের এই ফরোয়ার্ড চলতি মৌসুমে আছেন অভাবনীয় ফর্মে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে তাঁর গোলসংখ্যা হয়ে গেছে ৫৫।

 

এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে ৯ ম্যাচে করেছেন ১৫ গোল! এর মধ্য দিয়ে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর একটি রেকর্ডে পা রেখেছেন পোলিশ তারকা।

 

চ্যাম্পিয়ন্স লিগের একটি আসরে ১৫ বা এর বেশি গোল করার কৃতিত্ব এতোদিন একমাত্র ক্রিস্টিয়ানো রোনালদোর ছিল। তিন তিনবার এমন রেকর্ড গড়েছিলেন বর্তমানে জুভেন্টাসে খেলা এই দুর্দান্ত ফুটবলার।

 

তবে রোনালদো রেকর্ড গড়েছিলেন রিয়াল মাদ্রিদের হয়ে। ২০১৩-১৪ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে ১৭টি গোল করেছিলেন তিনি। এরপর ২০১৫-১৬ মৌসুমে ১৬টি আর ২০১৭-১৮ মৌসুমে ১৫টি গোল করেন সিআর৭।

 

রোনালদোর ১৫ গোলের রেকর্ড ছুঁয়েছেন বায়ার্ন তারকা লেভানডোভস্কি। আগামী রোববার পিএসজির বিপক্ষে এবারের চ্যাম্পিয়ন্স লিগে ফাইনালে লড়বে বায়ার্ন। ওই ম্যাচে লেভানডোভস্কি যদি গোল করেন, তবে হয়তো রোনালদো ১৬ বা ১৭ গোলের রেকর্ড ছুঁতে পারবেন তিনি। আর যদি হ্যাটট্রিক করে বসেন, তবে ছাড়িয়ে যাবেন জুভেন্টাস তারকাকে।

 

চ্যাম্পিয়ন্স লিগে টানা ১১ ম্যাচে গোল করার রেকর্ড আছে ক্রিস্টিয়ানো রোনালদোর। রবার্ট লেভানডোভস্কি এবার টানা ৯ ম্যাচে গোল করেছেন।

 

টানা ম্যাচে ৯ গোলের রেকর্ড আছে আর একমাত্র নিস্তেররুইয়ের।

শেয়ার করুন :