রোনালদোকে কিনতে চায় চেলসি! রোনালদোকে কিনতে চায় চেলসি! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: মহামারি করোনার কারণে ইউরোপিয়ান ক্লাব ফুটবল কিছুটা স্থিমিত। সব দলই চলছে ‘ধীরে চলো নীতি’তে। দলবদল নিয়েও ক্লাবগুলোর আগ্রহ খুব বেশি দেখা যাচ্ছে না।

 

তবে এর মধ্যেই ব্যতিক্রম যেন চেলসি। ইংলিশ এই ক্লাবটি করোনার মধ্যেই দলবদলের গুঞ্জন সৃষ্টি করে যাচ্ছে। এই যেমন গুঞ্জন ছড়িয়েছে, চেলসি কিনতে চায় পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে!

 

চেলসি এরই মধ্যে নেদারল্যান্ডসের ক্লাব আয়াক্স থেকে মিডফিল্ডার হাকিম জিয়েচকে উড়িয়ে এনেছে। জার্মানির তরুণ ফরোয়ার্ড টিমো ওয়ের্নারকেও লেইপজিগ থেকে দলে আনার প্রক্রিয়াও প্রায় চূড়ান্ত। পোর্তোর ফরোয়ার্ড লুকাস করোনাকেও দলে নিতে চায় চেলসি, এমন গুঞ্জনও শোনা গেছে।

 

আরো পড়ুন:

বাংলাদেশের নারী ফুটবলারের ওপর ‘হামলা’

 

এবার জুভেন্টাস তারকা রোনালদোকে দলে ভেড়ানোর প্রক্রিয়া নাকি শুরু করেছে চেলসি। গ্লোবাল প্রেসের বরাত দিয়ে এই সম্ভাবনার খবর ছেপেছে স্পেনের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম মার্কা।

 

মার্কা বলছে, যেনতেন মূল্যে নয়, রোনালদোকে স্ট্যামফোর্ড ব্রিজে পেতে ১২০ মিলিয়ন ইউরো (বাংলাদেশি টাকায় প্রায় ১২শ’ কোটি) খরচ করতে রাজি চেলসি। চলতি মৌসুম শেষ হওয়ার আগেই রোনালদোর বর্তমান ক্লাব জুভেন্টাসকে এই বড় অঙ্কের প্রস্তাব নাকি দেবে তারা।

 

রোনালদোর বয়স ৩৫। কিন্তু এই বয়সেও তাঁর বাজারমূল্য কমার কোনো লক্ষণ নেই। তাঁর পারফরম্যান্সই মূল্য বাড়িয়ে রাখছে।

 

সিআর৭ রিয়াল মাদ্রিদ ছেড়ে ২০১৮ সালে ১১৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে জুভেন্টাসে যান। সময়ের অন্যতম সেরা এই তারকা নিজ দেশের ক্লাব স্পোর্টিং লিসবনে এক মৌসুম, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ৬ মৌসুম এবং স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে ৯ মৌসুম খেলেছেন।

 

স্পোর্টসট্যুর২৪ডটকম/আরআই-কে

শেয়ার করুন :