রোনালদোর দুই গোলে রক্ষা জুভেন্টাসের রোনালদোর দুই গোলে রক্ষা জুভেন্টাসের – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: নিজেদের মাঠে খেলা। তারপরও আটলান্টার বিপক্ষে দুই দুইবার পিছিয়ে পড়লো জুভেন্টাস। হারের শঙ্কায় থাকা দলটি ক্রিস্টিয়ানো রোনালদোর দুই গোলে ড্র করেছে।

 

কাল রাতে সিরি আ’র ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। আটলান্টার হয়ে দুভান সাপাতা ও রুজলান মালিনোভস্কি করেন গোল দুটি। রোনালদোর গোল দুটি আসে পেনাল্টি থেকে।

 

ড্র করলেও সিরি আ’তে জুভেন্টাস আছে শীর্ষেই। ৩২ ম্যাচে ২৪ জয় আর ৪ ড্রয়ে তাঁদের পয়েন্ট ৭৬। দ্বিতীয় স্থানে থাকা লাৎসিওর পয়েন্ট ৬৮। টানা তিন ম্যাচ হেরে পিছিয়ে পড়েছে লাৎসিও। আটলান্টা ৬৭ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

 

আগের ম্যাচে হেরে যাওয়া জুভেন্টাস এ ম্যাচে জয়ের জন্য মরিয়া ছিল। আটলান্টাকে চেপেও ধরে তাঁরা। তবে ধীরে ধীরে নিজেদের সামলে নেয় আটলান্টা। এরপর তাঁরাও ঠে প্রতি আক্রমণে।

 

এরই সুফল ১৬তম মিনিটে পায় সফরকারী দলটি। আলেহান্দ্রো গোমেজ দারুণভাবে মাটাইস ডি লিখটকে এড়িয়ে বল বাড়ান দুভান সাপাতাকে। এই কলম্বিয়ান ফরোয়ার্ড ১২ গজ দূর থেকে জাল খুঁজে নেন।

 

পরের মিনিটে সুযোগ পেয়েছিল জুভেন্টাস। তবে গোলরক্ষক বরাবর দুর্বল শট নিয়ে সেটি নষ্ট করেন পাওলো দিবালা।

 

ঘরের মাঠে পয়েন্ট হারালো লিভারপুল

 

৩৩তম মিনিটে আর্জেন্টাইন তারকা দিবালা বাম পায়ে ভলি করেছিলেন। একজনের গায়ে লেগে সেটি দূরের পোস্ট ঘেঁষে বাইরে যায়।

 

দ্বিতীয়ার্ধে, ম্যাচের ৫৫তম মিনিটে পাওলো দিবালার ক্রস লাগে মার্টেন ডে রনের হাতে। রেফারি বাজান পেনাল্টির বাঁশি। গোল করে দলকে সমতায় ফেরান ক্রিস্টিয়ানো রোনালদো।

 

শেষের দিকে জমে ওঠে ম্যাচ। ৮১তম মিনিটে লুইস মুরিয়েলের কাছ থেকে পাওয়া বলে জোরালো শটে গোল করে বসে আটলান্টার ইউক্রেনিয়ান মিডফিল্ডার মালিনোভস্কি।

 

৯০তম মিনিটে ওই মুরিয়েলের হাতে বল লাগে ডি-বক্সের মধ্যে। ফের পেনাল্টি পায় জুভেন্টাস। ফের গোল করে দলকে সমতায় ফেরান পর্তুগিজ যুবরাজ রোনালদো।

 

লিগে এটি রোনালদোর ২৮তম গোল। ২৯ গোল করে শীর্ষে আছেন লাৎসিওর ফরোয়ার্ড চিরো ইম্মোবিল।

শেয়ার করুন :