রাজস্থানের ‘পরবর্তী মুখ্যমন্ত্রী’ শচীন টেন্ডুলকার! রাজস্থানের ‘পরবর্তী মুখ্যমন্ত্রী’ শচীন টেন্ডুলকার! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: খেলা ছাড়ার পর শচীন টেন্ডুলকারকে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় দেখা যায়। কোটি কোটি অনুরাগীদের আগ্রহের জন্যই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ট্রেন্ড হন এই ‘মাস্টার ব্লাস্টার’।

 

তবে হঠাৎ করে কোনও কারণ ছাড়াই সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ চর্চায় চলে এলে অবাক হওয়াই স্বাভাবিক। এই মুহূর্তে সেরকমই তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড দেখে চমকে যেতে পারেন টেন্ডুলকর নিজেও। কারণ কী? কারণ, ভারতের আম আদমি পার্টির প্রাক্তন নেতা আশুতোষের মুখ ফস্কে বলে ফেলা কয়েকটা কথা।

 

মুখ্যমন্ত্রী অশোক গেহলটের সঙ্গে মনোমালিন্যের জেরে রাজস্থানের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী শচীন পাইলটের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে ইন্ডিয়া টুডের বিশেষজ্ঞ প্যানেলে আলোচনা চলছিল।

 

লাইভ শো’র মধ্যেই আম আদমি পার্টির ওই নেতা বলে ওঠেন ‘অশোক গেহলট হলেন অতীত, শচীন টেন্ডুলকর হলেন ভবিষ্যৎ।’

 

মূরত রাজনৈতিক নেতা শচীন পাইলট বলতে গিয়ে একাধিকবার শচীন টেন্ডুলকর বলে বসেন আশুতোষ।

 

আর এ নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় ট্রল। শচীন টেন্ডুলকরকে টেনে আশুতোষকে বিদ্রুপ করতে থাকেন নেটিজেনরা। টুইটারে কখনও বিমান বাহিনীর সাম্মানিক অফিসারের পোশাকে শচীনকে এয়ার ফোর্সের পাইলট (শচীন পাইলট) হিসেবে দেখানো হয়। আবার কখনও শচীনকে রাজস্থানের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবেও বর্ণনা করা হয়।

 

ট্রল করতে করতে নেটিজেনরা কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর বদলে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে কংগ্রেসের পরবর্তী সভানেত্রী হিসেবে বর্ণনা করেন! এছাড়া রাহুল গান্ধীর জায়গায় রাহুল দ্রাবিড়ের নামও ওঠে আসে!

শেয়ার করুন :