ম্যান সিটিকে রুখে দিল ওয়েস্ট হ্যাম ম্যান সিটিকে রুখে দিল ওয়েস্ট হ্যাম – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ম্যাচের শুরু থেকেই আক্রমণে এগিয়ে ছিল ম্যানচেস্টার সিটি। বলের দখলও ছিল বেশিরভাগ তাঁদের নিয়ন্ত্রণে। কিন্তু চাপ ধরে রেখেও ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে জয়ের মুখ দেখেনি ম্যান সিটি। উল্টোর শুরুতে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে হয়েছে পেপ গুয়ার্দিওলার দলকে।

 

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ শনিবার ওয়েস্ট হ্যামের মাঠে হওয়া ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে। মিখাইল অ্যান্টোনিও এগিয়ে দিয়েছিলেন ওয়েস্ট হ্যামকে। পরে ফিল ফোডেন ফেরান সমতা।

 

ওয়েস্ট হ্যামের রক্ষণে শুরু থেকেই চাপ বাড়ান আগুয়েরো, স্টার্লিং, মাহরেজরা। কিন্তু প্রতিপক্ষের গোলরক্ষকের কঠিন পরীক্ষা নিতে পারেন এই আক্রমণভাগ।

 

রক্ষণে চাপ সামলাতে ব্যস্ত থাকা ওয়েস্ট হ্যাম ১৮তম মিনিটে পাল্টা এক আক্রমণে এগিয়ে যায়। ভ্লাদিমির কৌফাল উচুঁ করে বাড়িয়েছিলেন বল। সেটি ধরে মিখাইল অ্যান্টোনিওর সাইড ভলি চোখের পলকে ম্যান সিটির জাল খুঁজে নেয়।

 

অস্বস্তিতে থাকা ম্যান সিটি শিবিরে স্বস্তি ফিরে ৫১তমমিনিটে। জোয়াও কানসেলোর ক্রস ধরে ফিল ফোডেনের নিচু শট কাঁপিয়ে দেয় ওয়েস্ট হ্যামের জাল। ঝাঁপিয়ে পড়েও বল আটকাতে পারেন নি গোলরক্ষক।

 

মুখোমুখি হওয়া আগের নয় ম্যাচেই ওয়েস্ট হ্যামকে হারিয়েছিল ম্যানচেস্টার সিটি। কিন্তু আজ ফরোয়ার্ডদের ব্যর্থতায় ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ২০১৮-১৯ মৌসুমের শিরোপাজয়ীদের।

 

ওয়েস্ট হ্যাম বেঁচে গেছে লজ্জার রেকর্ড থেকে। ২০১০ থেকে ২০১৫ সাল সময়ের মধ্যে আর্নেসালের বিপক্ষে টানা ১০ ম্যাচে হেরেছিল তাঁরা। আজ যদি ম্যান সিটির কাছেও হারতো, তবে সেই টানা হারের লজ্জার রেকর্ডও ফের বিব্রতকর অবস্থায় ফেলতো ওয়েস্ট হ্যামকে।

 

লিগে পাঁচ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে একাদশতম স্থানে ম্যান সিটি। এক ম্যাচ বেশি খেলে ওয়েস্ট হ্যাম আছে দশে।

শেয়ার করুন :