মেসির বার্সা ছাড়ার গুঞ্জনে জল ঢাললেন বার্তেমেউ মেসির বার্সা ছাড়ার গুঞ্জনে জল ঢাললেন বার্তেমেউ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: গুঞ্জনের ডালপালা ক্রমেই ছড়াতে শুরু করেছিল। প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে দিচ্ছেন লিওনেল মেসি! এমন গুঞ্জন ছড়াবে না তো কী ছড়াবে!

 

তবে গুঞ্জনকে আপাতত গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ করে দিলেন বার্সেলোনার (Barcelona) সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ।

 

তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বার্সাতেই ক্যারিয়ার শেষ করবেন মেসি।

 

কাল রাতে বার্সেলোনা হারিয়েছে ভিয়ারিয়ালকে। ৪-১ গোলে জয়ের মধ্য দিয়ে লা লিগায় শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের (৭৭) সাথে পয়েন্ট ব্যবধান ৪-এ নামিয়ে এনেছেন মেসি-সুয়ারেজরা (৭৩)।

 

ওই ম্যাচের পর স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টার-এর সাথে কথা বলেন বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ।

 

তিনি বলেন, ‘মেসি আমাদের জানিয়েছে, সে তাঁর ক্যারিয়ার ও ফুটবল জীবন বার্সাতেই শেষ করবে। বিস্তারিত সবকিছু আমি এখনই বলতে চাচ্ছি না। কারণ, আমাদের মনোযোগ এখন খেলায় এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে। তবে মেসি আমাদের জানিয়েছে যে সে থাকতে চায় এবং এখানেই আমরা আরও অনেক দিন ওর খেলা উপভোগ করতে যাচ্ছি।’

 

বার্সেলোনা ‘ছাড়ছেন’ মেসি!

 

নিজের ফুটবল ক্যারিয়ারের প্রায় পুরোটাই বার্সেলোনাতেই কাটিয়েছেন আর্জেন্টাইন তারকা মেসি (Lionel Messi)। বার্সার সাথে সর্বশেস ২০১৭ সালে চুক্তি করেন তিনি। সেই চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ২০২১ সালের জুনে। এর আগে সম্প্রতি তাঁর সাথে নতুন চুক্তির জন্য আগ্রহ দেখায় বার্সা কর্তৃপক্ষ।

 

কিন্তু স্প্যানিশ সংবাদমাধ্যম জানায়, বার্সার সাথে চুক্তি নবায়নে আগ্রহী নন মেসি। চুক্তি নবায়নের আলোচনা তিনি বন্ধ করে দিয়েছেন।

 

গুঞ্জন শুরু হয়, বার্সেলোনায় সময়টা ভালো কাটছে না সময়ের অন্যতম সেরা ফুটবলারের। দলের মান নিয়ে তিনি সন্তুষ্ট নন। এছাড়া দলের ভেতরের খবর সংবাদমাধ্যমে যাওয়া নিয়ে তিনি ক্ষুব্ধ। এর সাথে কোচ কিকে সেতিয়েনের সাথেও নাকি তাঁর সম্পর্ক ভালো যাচ্ছে না।

 

গুঞ্জন এমন পর্যায়ে চলে যায় যে, জুভেন্টাসে ক্রিস্টিয়ানো রোনালদের সাথে লিওনেল মেসির জুটি দেখতে শুরু করেন অনেকেই!

 

এদিকে, বার্সা সভাপতি অভিযোগ করেছেন, রিয়াল মাদ্রিদ নাকি রেফারির কাছ থেকে সুবিধা পাচ্ছে। যে কারণে তাঁরা নিয়মিত পেনাল্টি পেয়ে ম্যাচ জয় করছে।

শেয়ার করুন :