মেসিকে বার্সায় রাখতে রাজপথে স্লোগান (ভিডিওসহ) মেসিকে বার্সায় রাখতে রাজপথে স্লোগান (ভিডিওসহ) – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: আর্জেন্টিনার সুপার স্টার লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি ফ্যাক্সযোগে নিজের সিদ্ধান্তের কথা বার্সা বোর্ডকে জানিয়ে দিয়েছেন। মেসি দেরি করতে চান না, ক্লাব ছাড়তে চান এখনই।

 

কিন্তু মেসি ক্লাব ছাড়তে চাইলেও বার্সার সমর্থকরা তা চান না। মেসি যাতে বার্সা না ছাড়েন, সেজন্য রাজপথে স্লোগানও দিয়েছেন তারা।

 

বার্সেলোনা ও মেসির ভক্ত-সমর্থকরা মঙ্গলবার রাতে দলটির স্টেডিয়াম ন্যু ক্যাম্পের বাইরের রাজপথে জড়ো হয়ে বিক্ষোভ করেন। তাদের হাতে ছিল প্ল্যাকার্ড, যেখানে লেখা ছিল ‘যেয়ো না মেসি’ ‘মেসি থাকো, বার্তামেউ পদত্যাগ করো’ প্রভৃতি স্লোগান।

 

এসব সমর্থকরা মেসির পক্ষে নানা স্লোগান দেন। একইসাথে বার্সার বোর্ড সভাপতি জোসেফ বার্তামেউয়ের বিরুদ্ধে দেন স্লোগান।

 

তবে তাদের প্রতিবাদ বেশিক্ষণ স্থায়ী হতে পারেনি পুলিশের বাধায়। স্প্যানিশ পুলিশ তাদেরকে স্টেডিয়ামের বাইরে থেকে সরিয়ে দেয়।

পুলিশের ভাষ্য, মহামারি করোনাকালে এভাবে একসাথে জড়ো হওয়া উচিত নয়। তাই তাদেরকে সরিয়ে দেওয়া হয়েছে।

 

বার্সা সমর্থকরা মনে করেন, মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্তের পেছনে সভাপতি জোসেফ বার্তামেউয়ের ‘কূটচাল’ কাজ করছে। তিনি নিজের ক্ষমতা ধরে রাখতে ‘বিরোধী’ মেসিকে সরিয়ে দিতে চাইছেন। তিনি নাকি মেসিকে বিক্রির সিদ্ধান্তও নিয়েছিলেন। সেটা ঠের পেয়ে মেসি আগেভাগেই ক্লাব ছাড়ছেন।

 

মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্তে প্রতি সম্মান জানিয়েছেন ক্লাবে তাঁরই সাবেক সতীর্থ ও স্প্যানিশ সাবেক ডিফেন্ডার কার্লোস পুয়োল। তিনি টুইটারে লিখেছেন, ‘লিও, তোমার প্রতি শ্রদ্ধা ও সম্মান! সবসময়ই সমর্থন থাকবে, বন্ধু!’

 

পুয়োলের এই টুইটের রিপ্লাইয়ে হাত তালি দেওয়ার ইমোজি দিয়েছেন ক্লাবে মেসির সতীর্থ লুইস সুয়ারেজ। এই সুয়ারেজকে বার্সা নাকি এখন দলে চাইছে না।

 

মেসি বার্সা ছাড়লে ইন্টার মিলান, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড কিংবা পিএসজিতে যেতে পারেন বলে গুঞ্জন ছড়াচ্ছে।

শেয়ার করুন :