মাশরাফি করোনা ‘নেগেটিভ’ নন, ‘লড়াই’ চালাবেন মাশরাফি করোনা ‘নেগেটিভ’ নন, ‘লড়াই’ চালাবেন – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। গেল জাতীয় সংসদ নির্বাচনে তিনি নড়াইল-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে বিজয়ীও হন। বর্তমানে তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

 

গেল ২০ জুন মাশরাফি করোনাক্রান্ত বলে শনাক্ত হন। এরপর থেকে ঢাকার মিরপুরে নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি।

 

এর মধ্যে আজ রোববার গুজব ছড়ায়, মাশরাফি করোনা ‘নেগেটিভ’। অর্থাৎ, তিনি করোনা থেকে মুক্ত হয়ে সুস্থ হয়ে গেছেন।

 

কিন্তু মাশরাফি বলছেন ভিন্ন কথা। তিনি বলছেন, তিনি প্রথম দফায় করোনা শনাক্তকরণ পরীক্ষা করানোর পর দ্বিতীয় দফায় আর পরীক্ষা করান নি। ১৪ দিন পর দ্বিতীয় দফায় পরীক্ষা করাবেন। এজন্য বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে যে তথ্য ছড়িয়েছে, তা গুজব বলে জানিয়ে দিয়েছেন ‘নড়াইল এক্সপ্রেস’।

 

আজ রোবাবর বিকালে নিজের ফেসবুক পেইজ থেকে একটি পোস্ট দেন মাশরাফি।

 

সেখানে তিনি লিখেছেন-

‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

আল্লাহ সহায়।’’

 

কয়েক দিন ধরে জ্বর ও শরীরে ব্যথা থাকায় ১৯ জুন শরীরের নমুনা পরীক্ষা করাতে দেন মাশরাফি বিন মুর্তজা। নুমনা পরীক্ষা শেষে ২০ জুন তাঁকে জানানো হয়, তিনি করোনা পজিটিভ। শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ার পর থেকেই মাশরাফি নিজেকে পরিবারের অন্যান্য সদস্যদের থেকে আলাদা করে নিয়েছিলেন। করোনা শনাক্ত হওয়ার পর চলে যান আইসোলেশনে।

 

এর মধ্যে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ গিয়ে একবার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন মাশরাফি। তাঁর স্ত্রী ও ছেলে-মেয়ে সুস্থ আছেন।

 

তবে মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা করোনায় আক্রান্ত। তাঁর বাসাও মিরপুরে। তিনিও আছেন আইসোলেশনে।

 

শেয়ার করুন :