মাঠে ফিরে ‘ভালো লাগছে’ ইমরুল কায়েসের মাঠে ফিরে ‘ভালো লাগছে’ ইমরুল কায়েসের – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) তত্ত্বাবধানে দেশের ১০ ক্রিকেটার চারটি ভেন্যুতে ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন শুরু করেছেন। রোববার থেকে শুরু হওয়া এই অনুশীলন কার্যক্রমে আজ সোমবার বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েসের জন্য সেশন নির্ধারিত ছিল।

 

ঢাকার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেন ইমরুল। এতো দিন ঘরে বসে জিম করে ফিটনেস ঠিক রাখার কাজটুকু করলেও দীর্ঘ প্রায় চার মাস পর ব্যাট হাতে অনুশীলন করেছেন তিনি।

 

অনুশীলন শেষে ইমরুল কায়েস বলেন, ‘প্রায় চার মাস পর ব্যাট ধরলাম, ব্যাটিং করলাম। একটু অন্যরকম অনুভূতি। খুব ভালো লাগছে। কারণ, ঘরে বসে আমরা জিম করেছি, কিন্তু ব্যাটিং করার অভ্যাসটা গড়ে ওঠেনি। চার মাস পর ব্যাটিং করলাম, খুব ভালো লাগছে।’

 

‘আশা করি, এই সুযোগটাকে আমরা কাজে লাগাতে পারব। আমাদের এখন সময় আছে, আমরা নিজেদের স্কিল বা ফিটনেস নিয়ে কাজ করতে পারব। আমার মনে হয় এটা খুব ভালো একটা সময় ক্রিকেটারদের জন্য, যদি এই সময়টুকু সঠিকভাবে কাজে লাগাতে পারি। আমার মনে হয়, স্কিল এবং ফিটনেসের দিক দিয়ে আরেক ধাপ এগিয়ে যেতে পারব।’

 

ঢাকায় মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও শফিউল ইসলাম, খুলনায় মেহেদী হাসান মিরাজ, অফস্পিনার মেহেদি হাসান ও উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, সিলেটে পেসার খালেদ আহমেদ ও ইবাদত হোসেন, নাসুম আহমদ এবং চট্টগ্রামে অফস্পিনার নাঈম হাসান ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করছেন।

 

তবে প্রতিদিন সবাই সুযোগ পাচ্ছেন না। বিসিবি আলাদাভাবে প্রত্যেকের জন্য সেশন নির্ধারিত করে দিচ্ছে।

শেয়ার করুন :