মাঠে নামছে অস্ট্রেলিয়া, ডাক পেলেন খাজা মাঠে নামছে অস্ট্রেলিয়া, ডাক পেলেন খাজা – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: চলতি মাসেই ইংল্যান্ডের সাথে অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজ হওয়ার কথা ছিল। তবে মহামারির কারণে সেই সিরিজ স্থগিত হয়ে গেছে। ঠিক কবে সিরিজটি হবে, তা নির্দিষ্ট হয় নি।

 

অন্যদিকে, অস্ট্রেলিয়ার সামনে আপাতত কোনো খেলাও নেই। তারপরও তাঁরা মাঠের অনুশীলন শুরু করতে যাচ্ছে। আগামী মাসেই ব্রিসবেনে শুরু হবে তাঁদের অনুশীলন ক্যাম্প।

 

অনুশীলন ক্যাম্পের জন্য ডাক পেয়েছেন বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান উসমান খাজা। গেল এপ্রিলে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের কেন্দ্রীয় চুক্তি থেকে তিনি বাদ পড়েছিলেন।

 

খাজাকে বাদ দেওয়ার সুনির্দিষ্ট কারণ ব্যাখ্যা করে নি ক্রিকেট অস্ট্রেলিয়া। অ্যালান বোর্ডার, মাইকেল ক্লার্কসহ অনেকেই খাজাকে চুক্তিতে না রাখায় বিস্ময় প্রকাশ করেছিলেন।

 

চুক্তিতে না থাকলেও এবার তিনি অনুশীলন ক্যাম্পে ডাক পেলেন। কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া অলরাউন্ডার মার্কাস স্টয়নিসও ডাক পেয়েছেন এ ক্যাম্পে। ২৬ সদস্যের অনুশীলন ক্যাম্পে বছরখানেক পরে ডাক পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান ট্রাভিস হেড।

 

এছাড়াও প্রথমবারের মতো জাতীয় দলের ক্যাম্পে ডাক পেয়েছেন রিলে মেরেডিথ, জশ ফিলিপ ও ড্যানিয়েল স্যামস।

 

অনুশীলন ক্যাম্পের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড:

শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লিয়ন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমত, রিলে মেরেডিথ, মাইকেল নেসার, জশ ফিলিপ, ড্যানিয়েল স্যামস, ডি’আরকি শর্ট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

শেয়ার করুন :