ভিদালের উদ্দেশ্যে আবেগঘন বার্তা মেসির ভিদালের উদ্দেশ্যে আবেগঘন বার্তা মেসির – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: আর্তুরো ভিদাল বার্সেলোনায় যোগ দিয়েছেন, খুব বেশি দিন হয়নি। ২০১৮-১৯ মৌসুমে কাতালান ক্লাবটিতে যোগ দিয়ে জেতেন লা লিগা। এবার সেই ভিদালকে ছাড়তে হচ্ছে বার্সা। বিদায়কালে ভিদালের উদ্দেশ্যে আবেগঘন বার্তা দিয়েছেন তাঁর সতীর্থ লিওনেল মেসি।

 

চিলির মিডফিল্ডার আর্তুরো ভিদাল যে নিজের ইচ্ছায় বার্সেলোনা ছাড়ছেন, তা নয়। গেল মাসে বার্সার কোচের দায়িত্ব নিয়ে রোনাল্ড কোম্যান জানিয়ে দিয়েছেন, তাঁর পরিকল্পনায় ভিদালের জায়গা নেই।

 

কোম্যানের চক্ষুশূলে পরিণত হওয়ার কারণেই ভিদাল নতুন দল খুঁজতে শুরু করেন। ইতালির ক্লাব ইন্টার মিলানে তাঁর যাওয়া প্রায় নিশ্চিত হয়ে গেছে। ১০ লাখ ইউরো ট্রান্সফার ফির বিনিময়ে সিরি আ’র দলটির সঙ্গে ভিদাল দুই বছরের চুক্তি করবেন বলে শোনা যাচ্ছে। বর্তমানে মিলানেই অবস্থান করছেন তিনি।

 

বার্সা থেকে ভিদালের এই বিদায়ের মুহূর্তে দলটির অধিনায়ক লিওনেল মেসি বিশেষ বার্তা দিয়েছেন।

 

সামাজিক যোগাযোগমাধ্যম মেসি লিখেছেন, ‘প্রথম সাক্ষাতের পর থেকেই…তোমাকে সবসময় অসাধারণ একজন মানুষ মনে হয়েছে। তবে ব্যক্তিগতভাবে তোমাকে জানার সৌভাগ্য হওয়ার পর আরও অবাক হয়েছি। এই দুই বছরে আমরা অনেক কিছু ভাগাভাগি করেছি এবং তুমি তোমার চিহ্ন রেখেছ, ড্রেসিং রুম তোমাকে মিস করবে আর্তুরো ভিদাল। নতুন ক্লাবে নতুন অধ্যায়টা যেন দারুণ কাটে এই ছাড়া কিছুই চাই না। আবার আমাদের দেখা হবে, এ ব্যাপারে আমি নিশ্চিত।’

 

আর্তুরো ভিদাল জুভেন্টাসের হয়ে ২০১১-১২ থেকে টানা চার মৌসুম সিরি আ’র শিরোপা জয় করেন। ২০১৫-১৬ মৌসুম থেকে টানা তিন মৌসুমে জার্মানির বায়ার্ন মিউনিখের হয়ে বুন্দেসলিগার শিরোপা জেতেন এই চিলিয়ান মিডফিল্ডার।

শেয়ার করুন :