ব্রিটিশ প্রধানমন্ত্রীকে ‘নির্বোধ’ বললেন মাইকেল ভন ব্রিটিশ প্রধানমন্ত্রীকে ‘নির্বোধ’ বললেন মাইকেল ভন – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: না, সাবেক ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন সরাসরি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে ‘নির্বোধ’ বলেননি। কিন্তু ভন যে প্রেক্ষিতে কথা বলেছেন, তাতে ইঙ্গিতটা কিন্তু প্রধানমন্ত্রীকে ঘিরেই!

 

করোনার কারণে সব ধরনের খেলাধুলা স্থগিত করে দিয়েছিলেন বরিস জনসন। বর্তমানে ‘বিনোদনের খাতিরে’ টেনিস ও গলফ খেলার সুযোগ দিচ্ছেন তিনি।

 

আর এখানেই ক্ষোভ মাইকেল ভনের। তাঁর অভিমত, যদি অপেশাদার টেনিস আর গলফের সুযোগ দেয়া যেতে পারে, তাহলে অপেশাদার ক্রিকেট কী দোষ করলো!

 

বর্তমানে ধারাভাষ্যকার মাইকেল ভন এ নিয়ে টুইটারে ক্ষোভ ঝেড়েছেন। তিনি লিখেছেন, ‘হাত জীবাণুমুক্ত রাখার তরল সব ক্রিকেটারের পকেটে….প্রতিবার বল করার আগে হাতটা জীবাণুমুক্ত করতে হবে….খুব সহজ ব্যাপার। বিনোদনমূলক ক্রিকেট ৪ জুলাই থেকে খেলা উচিত। এটা না ফেরানোটা নির্বোধের মতো কাজ।’

 

সিদ্ধান্তটা যেহেতু বরিস জনসনের কাছ থেকেই আসে, সুতরাং ‘নির্বোধের মতো কাজ’টা তাহলে কার? ভন কিন্তু নাম ধরেননি!

 

তবে বরিস জনসনেরও জবাব আছে। কনজারভেটিভ পার্টির এমপি গ্রেগ ক্লার্ক ক্রিকেট ফেরানোর ব্যাপারে জনসনের কাছে জানতে চেয়েছিলেন। জনসন নাকি বলেছেন, ‘ক্রিকেটের সমস্যাটা সবাই জানে। বলটা প্রাকৃতিকভাবেই সংক্রমণ ছড়ানোর মাধ্যম। এই মুহূর্তে আমরা ক্রিকেটকে আরও ভালোভাবে কোভিড মুক্ত রাখতে কাজ করছি।’

শেয়ার করুন :