ব্রাজিলের রবিনহো বাংলাদেশের বসুন্ধরায় ব্রাজিলের রবিনহো বাংলাদেশের বসুন্ধরায় – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশের প্রিমিয়ার লিগের দল বসুন্ধরা কিংস দলে ভিড়িয়েছে ব্রাজিলের রবসন আজেভেদো দা সিলভা রবিনহোকে। ব্রাজিলের বিখ্যাত ফ্লুমিনেন্সের এই উইঙ্গার আগামী মাসে যোগ দেবেন বসুন্ধরায়।

 

বসন্ধুরা কিংসের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

আগামী অক্টোবর-নভেম্বরে এএফসি কাপের গুরুত্বপূর্ণ ম্যাচ আছে বসুন্ধরার। ওই ম্যাচগুলোকে সামনে রেখেই ব্রাজিলের এই ২৫ বছর বয়সী ফুটবলারকে দলে ভিড়িয়েছে তাঁরা।

 

রবিনহো গেল মৌসুমে ব্রাজিলের সাও পাওলো শীর্ষ লিগের ক্লাব আগুয়া সান্তার হয়ে ধারে খেলছিলেন। এবার তাঁকে এক বছরের ধারে আনছে বসুন্ধরা।

 

কোস্টারিকার হয়ে বিশ্বকাপ খেলা দানিয়েল কলিনদ্রেস বসুন্ধরা ছেড়ে নিজ দেশে ফিরে গেছেন। কলিনদ্রেসের বিকল্প খুঁজছিল বসুন্ধরা। অবশেষে আর্জেন্টাইন হার্নান বার্কোসের সঙ্গে জুটি বাঁধার জন্য ব্রাজিলের রবিনহোকে নিয়ে আসছে তাঁরা।

 

বাংলাদেশের ফুটবলে এই প্রথমবারের মতো ব্রাজিল-আর্জেন্টিনার জুটিকে খেলতে দেখা যাবে।

 

এএফসি কাপে দক্ষিণ এশিয়ান অঞ্চলের ‘ই’ গ্রুপে বাংলাদেশের বসুন্ধরা কিংসের সঙ্গে আছে মালদ্বীপের টিসি স্পোর্টস, মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন এবং ভারতের চেন্নাই সিটি। করোনা পরিস্থিতিতে গ্রুপের বাকি সব ম্যাচ হবে মালদ্বীপে। বসুন্ধরার পরবর্তী পাঁচটি ম্যাচ ২৩, ২৬ ও ২৯ অক্টোবর এবং ১ ও ৪ নভেম্বর নির্ধারিত হয়ে আসে।

 

আন্তর্জাতিক এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে ঘরের মাঠে মালদ্বীপের টিসি স্পোটর্সকে ৫-১ গোলে হারিয়েছিল বসুন্ধরা।

 

পরবর্তী ম্যাচগুলোর জন্য সেপ্টেম্বর থেকে অনুশীলনে নামবে তাঁরা। তবে বসুন্ধরা আরো দুজন বিদেশি ফুটবলার খুঁজছে।

শেয়ার করুন :