বোল্ট করোনা পজিটিভ, শঙ্কায় গেইল ও রহিম স্টার্লিং বোল্ট করোনা পজিটিভ, শঙ্কায় গেইল ও রহিম স্টার্লিং – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: নিজের ৩৪তম জন্মদিন উপলক্ষে ধামাকা পার্টির আয়োজন করেছিলেন কিংবদন্তি স্প্রিন্টার উসাইন বোল্ট। পার্টিতে ছিল না কোনো সামাজিক দূরত্ব মেনে চলার বালাই। মাস্কও ব্যবহার করেন নি এই জ্যামাইকান।

 

পার্টির এক দিন পরেই জ্যামাইকার সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বিশ্বের দ্রুততম মানব উসাইন বোল্ট বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

 

বোল্ট করোনা পজিটিভ হওয়ায় এখন শঙ্কায় পড়েছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইল ও ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির ফুটবলার রহিম স্টার্লিং। এ দুজনও যে উপস্থিত ছিলেন বোল্টের পার্টিতে!

 

উসাইন বোল্ট বলছেন, তাঁর শরীরে কোনো উপসর্গ নেই এবং কোয়ারেন্টিন মেনে চলছেন।

 

গেল শুক্রবার জন্মদিনের পার্টি দিয়েছিলেন উসাইন বোল্ট। এর পর দিন তিনি করোনা শনাক্তকরণ পরীক্ষা করান। সেই পরীক্ষায় বোল্ট পজিটিভ বলে শনাক্ত হন।

 

সংবাদমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশিত হওয়ার পর উসাইন বোল্ট টুইটার ও ইনস্টাগ্রামে ভিডিওবার্তা দিয়েছেন।

 

ভিডিওতে দেখা যায়, বোল্ট বিছানায় শুয়ে আছেন। এ অবস্থায়ই তিনি বলেন, ‘সকলকে সুপ্রভাত। এই মাত্র উঠলাম এবং সকলের মতো সোশ্যাল মিডিয়া খুললাম। সোশ্যাল মিডিয়া বলছে যে, আমি করোনা পজিটিভ। আমি শনিবার করোনা টেস্ট করিয়েছিলাম। কারণ, কাজের জন্য আমাকে বাইরে যেতে হতো। আমি দায়িত্ববান হওয়ার চেষ্টা করছি। তাই আমি এখানেই কোয়োরেন্টিনে থাকছি আমার বন্ধুদের নিরাপত্তার জন্য।’

 

বোল্টের দাবি, ‘যদিও আমার শরীরে কোনও উপসর্গ নেই। তবু নিজেকে কোয়ারান্টাইনে রাখছি এবং অপেক্ষা করছি প্রোটোকল নিয়ে নিশ্চিত হওয়ার।’

 

বোল্ট পজিটিভ হওয়ায় এখন ক্রিস গেইল ও রহিম স্টার্লিং করোনা টেস্ট করাবেন বলে জানা গেছে।

শেয়ার করুন :