বিয়ে করলেন নাসির, কনে কে জানেন? বিয়ে করলেন নাসির, কনে কে জানেন? – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বিয়ের পিঁড়িতে বসেছেন ক্রিকেটার নাসির হোসেন। ভালোবাসা দিবসে, কাল রোববার তিনি বিয়ে করেছেন। ঢাকার উত্তরার একটি রেস্টুরেন্টে তার বিয়ের গাঁটছাড়া বাঁধা সম্পন্ন হয়েছে।

 

নাসিরের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, তার স্ত্রীর নাম তামিমা তাম্মি। তিনি পেশায় একজন কেবিন ক্রু। বিদেশি একটি এয়ারলাইন্সে কাজ করেন তাম্মি।

 

সূত্রের খবর, তামিমা তাম্মির সাথে আগে থেকেই পরিচয় ও যোগাযোগ ছিল নাসির হোসেনের। তাদের মধ্যে ঘনিষ্ঠতাও ছিল।

 

গত বছরের ১১ সেপ্টেম্বর তার সাথে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন নাসির। মুহূর্তেই সেই ছবি নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা। নাসির বিয়ে করেছেন বলেও গুঞ্জন ছড়িয়ে পড়ে।

 

তবে মিনিট দশেক পরেই সেই ছবি সরিয়ে নেন নাসির।

পরে তিনি বলেছিলেন, ‘ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও বলতে পারেন যে, মেয়েটিকে আমি বিয়ে করেছি। আপনি এটিও বলতে পারেন যে, সে আমার গার্লফ্রেন্ড। আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করব।’

নাসির শেষ অবধি তামিমা তাম্মিকেই বিয়ে করেছেন। তবে সবাইকে আর জানানো বা আমন্ত্রণ কোনোটাই করেন নি তিনি। শুধুমাত্র পারিবারিক সদস্যরা উপস্থিত ছিলেন বিয়েতে।

 

দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা নাসিরের বিয়ে নিয়ে নানা কানাঘুষা ছিল। তার অনেক ‘বান্ধবী’ আছেন বলেও মুখরোচক গল্প ছিল। সেজন্য তিনি কাকে বিয়ে করেন, সেদিকে চোখ রাখছিলেন তার সমর্থকরা।

 

নাসির কবে জাতীয় দলে ফিরবেন, কিংবা আদৌ পারবেন কী-না, তা অনিশ্চিত। সম্প্রতি ফিটনেস টেস্টেও উতরাতে পারেন নি তিনি। ফলে খেলতে পারেন নি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও। অবশ্য আরব আমিরাতের আবুধাবিতে টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস হয়ে খেলে এসেছেন নাসির। কিন্তু তার পারফরম্যান্স তেমন ভালো ছিল না।

শেয়ার করুন :