বিশ্বের এক নম্বর টেনিস তারকা করোনায় আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিস তারকা করোনায় আক্রান্ত – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: এবার করোনার ছোবলে পড়েছেন টেনিসের পুরুষ এককের বিশ্বের এক নম্বর খেলোয়াড় নোভাক জোকোভিচ। আজ তিনি নিজেই আক্রান্তের তথ্য দিয়েছেন এক বিবৃতির মাধ্যমে। তাঁর স্ত্রীও করোনা পজিটিভ।

 

সার্বিয়ান এই তারকা আদ্রিয়া ট্যুর ইভেন্টে খেলা চতুর্থ খেলোয়াড় হিসেবে আক্রান্ত হয়েছেন। এই ইভেন্ট নিজেই আয়োজন করেছিলেন জোকোভিচ। এ যেন ‘খাল কেটে কুমির আনা’র মতো অবস্থা হয়েছে তাঁর!

 

বিবৃতিতে নোভাক জোকোভিচ বলেন, ‘আমার ও আমার স্ত্রী ইয়েলেনার ফল পজিটিভ। তবে আমার সন্তানদের ফল নেগেটিভ।’

 

আদ্রিয়া ট্যুর ইভেন্টে খেলতে গিয়ে যারা করোনাক্রান্ত হয়েছেন, তাঁদের কাছে ক্ষমা চেয়ে এই তারকা বলেন, ‘যারা যারা আক্রান্ত হয়েছেন, তাদের কাছে আমি ক্ষমা চাচ্ছি। আশা করি, কেউ খুব বেশি অসুস্থ হয়ে পড়বে না। সবাই সুস্থ হয়ে উঠবে।’

 

জোকোভিচ জানান, তিনি আগামী ১৪ দিন সেলফ-আইসোলেশনে থাকবেন এবং পাঁচ দিন পর আবার পরীক্ষা করাবেন।

 

মহামারি করোনার কারণে গেল মার্চ থেকে পেশাদার টেনিস বন্ধ রয়েছে। খেলোয়াড়দের ফিটনেস ফিরে পেতে সাহায্য করার জন্য আদ্রিয়া ট্যুর ইভেন্টের আয়োজন করেন। এ ইভেন্টে অংশ নেওয়ার পর করোনায় আক্রান্ত হন বোর্না কোরিচ, গ্রিগর দিমিত্রভ ও ভিক্টর ত্রয়িকি। দিমিত্রভ আক্রান্ত হওয়ার পর গেল রোববার ইভেন্টের ফাইনাল বাতিল করা হয়।

 

সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে ইভেন্টের প্রথম লেগ অনুষ্ঠিত হয়। সেখানে সামাজিক দুরত্ব মানার কোনো বালাই ছিল না। গ্যালারি ভর্তি স্টেডিয়ামে হয় ম্যাচগুলো।

শেয়ার করুন :