বিশ্বকাপ দেরিতে শুরু হলে আমাদের জন্য লাভ : রিয়াদ বিশ্বকাপ দেরিতে শুরু হলে আমাদের জন্য লাভ : রিয়াদ – SportsTour24

করেনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ মাঠের ক্রিকেট। মাঠে ক্রিকেট ফেরাতে তড়িঘড়ি শুরু করছে ক্রিকেট খেলুড়ে দেশগুলো। মাঠে ফিরতে মরিয়া ক্রিকেটাররা। সবার মতো মাঠে ফিরতে মরিয়া বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও।

তবে রিয়াদ চাচ্ছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ একটু পিছিয়ে শুরু হোক। আর তাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সেরা খেলোয়াড় অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে নিতে পারবেন তিনি। যা কি না বাংলাদেশের জন্যই লাভ বলে মনে করছেন তিনি।

জুয়াড়ির প্রস্তাব গোপন রাখার অভিযোগে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে এক বছরের জন্য সবধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছে। তার এই নিষেধাজ্ঞা ২৯ অক্টোবর শেষ হবে, এদিকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৮ অক্টোবর। এমতাবস্থায় আসরের মাঝপথে সাকিবকে দলে নেয়া যাবে কি না সেই বিষয়ে আছে যথেষ্ট ধোঁয়াশা।

একারণেই রিয়াদ চান, টি-টোয়েন্টি বিশ্বকাপ কিছুটা পিছিয়ে শুরু হোক। কারণ এতে সাকিবকে দলে নেয়া নিশ্চিত হয়ে যাবে। সম্প্রতি বিডিক্রিকটাইমের সঙ্গে ফেসবুক লাইভে এ ব্যাপারে কথা বলেন রিয়াদ।

তিনি বলেন, ‘পিছিয়ে গেলে অবশ্যই ভালো। সেরা খেলোয়াড় নিয়ে খেলতে কে না চায়? আমরা অবশ্যই চাচ্ছি, দলের সেরা খেলোয়াড়কে যেন বিশ্বকাপে পাই। কোনো সন্দেহ নেই, সাকিব বাংলাদেশের ক্রিকেটে সেরা খেলোয়াড়।’

তিনি আরও বলেন, ‘অবশ্যই আপনি আপনার দলে সেরা খেলোয়াড়কে চাইবেন। সাকিবের পারফরম্যান্স তো বটেই, উপস্থিতিও দলকে চাঙ্গা করে। তাই অধিনায়ক হিসেবে আমিও চাই সাকিব যত দ্রুত সম্ভব দলে আসে এবং আমাদের দলটা যেন পূর্ণতা পায়। সেজন্য যদি বিশ্বকাপ একটু পিছায়, আমাদের সবার জন্য ভালো।

শেয়ার করুন :