বার্সেলোনা ছাড়লেন সুয়ারেজ বার্সেলোনা ছাড়লেন সুয়ারেজ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ করেছেন। চুক্তির এক বছর বাকি থাকতেই কাতালান দলটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন এই তারকা।

 

স্প্যানিশ রেডিও আরএসি ওয়ান এই তথ্য জানিয়েছে।

 

তারা জানায়, লুইস সুয়ারেজ নিজে উদ্যোগী হয়ে চুক্তি বাতিল করায় তাঁর পাওনা বেতনের আংশিক দাবি ছাড়তে হচ্ছে।

 

বার্সেলোনায় সুয়ারেজের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়েছিল। দলটির নতুন কোচ রোনাল্ড কোম্যান দায়িত্ব নেওয়ার পর স্পষ্ট করেন, তাঁর পরিকল্পনার কোথাও নেই লুইস সুয়ারেজ।

 

বার্সেলোনা এবারের লা লিগার নতুন মৌসুম শুরুর আগে তিনটি প্রাক-প্রস্তুতি ম্যাচ খেলেছে। এসব ম্যাচের একটিতেও দেখা যায়নি সুয়ারেজকে।

 

নিজের ভবিষ্যত বুঝতে পেরে সুয়ারেজ তাই একমুহূর্তও দেরি করেন নি। চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই সেটা শেষ করে দিয়েছেন তিনি। সুয়ারেজ বার্সায় কোম্যানের অনুগ্রহে থাকতে চাননি। দলটির ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা হয়েও এভাবে ব্রাত্য হয়ে যাওয়াটা মানতে পারেন নি এই উরুগুয়াইন।

 

রেডিও আরএসি ওয়ান জানায়, সুয়ারেজ এখন ফ্রি ফুটবলার। তিনি যেকোনো দলে যোগ দিতে পারবেন। এক্ষেত্রে বার্সা কোনো বাধা হয়ে দাঁড়াতে পারবে না।

 

সুয়ারেজ জুভেন্টাসে পাড়ি জমাতে চেয়েছিলেন। তবে দলটির কোচ আন্দ্রেয়া পিরলো এ বছর তাঁকে দলে নিতে পারবেন না বলে জানিয়ে দেন।

 

এখন সুয়ারেজকে পেতে আগ্রহী আতলেটিকো মাদ্রিদ। দলটি তাঁদের স্ট্রাইকার আলভারো মোরাতাকে ধারে জুভেন্টাসে পাঠাচ্ছে। তাঁর স্থলে সুয়ারেজকে নিতে চায় তাঁরা।

 

ইতালির ক্রীড়া সাংবাদিক ফাব্রিজিও রোমানো টুইটে লিখেছেন, ‘লুইস সুয়ারেজ এর মধ্যেই আতলেটিকো মাদ্রিদে যেতে সম্মত হয়েছেন। বার্সার সঙ্গে তিনি সম্পর্ক ছিন্ন করছেন ফ্রি এজেন্ট হিসেবে।’

শেয়ার করুন :