বার্সার সতীর্থদের ‘সঙ্গেই আছেন’ মেসি বার্সার সতীর্থদের ‘সঙ্গেই আছেন’ মেসি – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে দিতে চাচ্ছেন। কিন্তু বার্সা তাঁকে ছাড়তে নারাজ। উভয়পক্ষ অনড় থাকায় বিষয়টি জটিল আকার ধারণ করছে। বার্সার অনুশীলনেও যোগ দেননি মেসি। নিয়ম ভঙ্গ করায় এখন তাঁকে নাকি বড় অঙ্কের জরিমানার মুখে পড়তে হবে।

 

কী হবে, সে সময়েই বলে দেবে।

 

তবে আপাতত জানা যাচ্ছে, মেসি তাঁর বার্সেলোনার সতীর্থদের সঙ্গেই আছেন। না, মেসি বার্সার ন্যু ক্যাম্পে যোগ দেননি। বার্সার খেলোয়াড়দের নিয়ে হোয়াটসঅ্যাপে যে গ্রুপ আছে, সেখানে এখনও রয়ে গেছেন মেসি। গ্রুপ থেকে তিনি বেরিয়ে যান নি।

 

বার্সায় মেসির সতীর্থ ডাচ মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং এমনটাই জানিয়েছেন।

 

হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে বার্সার খেলোয়াড়রা নিজেদের মধ্যে যোগাযোগ রাখেন। কে কোথায় আছেন, কী করছেন, কোথায় যাচ্ছেন, বাজারে নতুন কোন গ্যাজেট এলো এসব নিয়ে গ্রুপে চলে আলোচনা।

 

শুধু কী তাই? এক খেলোয়াড় আরেক খেলোয়াড়কে নিয়ে মজা করছেন, ফানি ভিডিও দিচ্ছেন-সব চলে সমানতালে।

 

মূলত অন্য সবার চোখের আড়ালে নিজেদের সুখ-দুখের সব আলাপ ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে করে থাকেন মেসিরা।

 

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি বার্সা ছেড়ে দেওয়ার আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানিয়ে দিলেও সতীর্থদের এখনও ছাড়তে পারেন নি। রয়ে গেছেন ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে।

 

নিজভূমে সাকিব, ‘নেগেটিভ’র অপেক্ষা

 

মেসির সতীর্থ ফ্রেঙ্কি ডি ইয়ং বর্তমানে নিজ দেশ নেদারল্যান্ডসের ক্যাম্পে আছেন। কারণ, সামনে ইতালি ও পোল্যান্ডের বিপক্ষে জাতীয় দলের ম্যাচ আছে।

 

সেখানেই ফক্স স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকালে ডি ইয়ং বলেন, ‘আশা করছি, আমি যখন বার্সায় ফিরব (জাতীয় দলের দায়িত্ব শেষে) তখন যেন মেসি থাকে। কিন্তু দিন শেষে এই সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার আমার নেই। তবে মেসি এখনো হোয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাটে আছে আমাদের সঙ্গে। ও ক্লাব ছাড়বে কী-না এ নিয়ে আমি কিছু জানি না, ওর সঙ্গে এ নিয়ে কথা বলার জন্য আমি কেউ না। এ নিয়ে কথা বলার জন্য বা কাজ করার জন্য ওর আলাদা মানুষ আছে।’

 

বার্সার খেলোয়াড়দের হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়ে গেছেন মেসি। তবে কী তিনি ক্লাবেও থাকতে চলেছেন? নাকি মনের ভুলে অথবা সতীর্থদের প্রতি ভালোবাসার টানে গ্রুপে রয়ে গেছেন?
কে জানে!

শেয়ার করুন :