বার্সার কষ্টের জয় বার্সার কষ্টের জয় – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: প্রতিপক্ষের মাঠে চলতি মৌসুমে ভুগছে বার্সেলোনা। কাল রাতেও তাঁদেরকে ভুগতে দেখা গেল রিয়াল ভাইয়াদলিদের মাঠে। শেষ অবধি ১-০ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে স্পেনের অন্যতম শীর্ষ ক্লাবটি।

 

লা লিগায় আর্তুরো ভিদাল করেছেন দলের পক্ষে একমাত্র গোলটি।

 

এই জয়ে লিগে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্টের ব্যবধান ১ এ নামিয়ে এনেছে বার্সা। কিন্তু রিয়াল একটি ম্যাচ কম খেলেছে বার্সার চেয়ে।’

 

৩৫ ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮০। আর ৩৬ ম্যাচে ২৪ জয় ও ৭ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৭৯। নিজেদের পরের ম্যাচে জিতলেই রিয়াল মাদ্রিদ এগিয়ে যাবে ৪ পয়েন্টে।

 

জুভেন্টাসে দুই বছরে রোনালদোর যতো অর্জন

 

ম্যাচের ৫ম মিনিটে ভালো সুযোগ পেয়েছিল বার্সা। নেলসেন সেমেদোর কাটব্যাক ভালো অবস্থানে থেকেও দুর্বল শট নিয়ে নষ্ট করেন রিকি পুস।

 

১৫তম মিনিটে দলকে এগিয়ে দেন ভিদাল। ডি-বক্সে তিন জনের মধ্যে ছিলেন তিনি। এর মধ্যে মেসির বাড়ানো পাস ধরে কোনাকুটি শটে গোল করেন চিলির এই মিডফিল্ডার। পোস্টে লেগে ভেতরের দিকে জালে জড়ায় বল। লিগে এটি তাঁর ৮ম গোল।

 

ফরাসি ফরোয়ার্ড আঁতোয়ান গ্রিজমান ২১তম মিনিটে সেমেদোর পাস পেয়ে ফাঁকায় থেকেও শট নিতে ব্যর্থ হন।

 

৩৭তম মিনিটে বার্সার রক্ষণে ভীতি ছড়ান কিকে পেরেস। কিন্তু ডি-বক্সে ঢুকে শট নেওয়ার আগে নিয়ন্ত্রণ হারিয়ে বসেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

 

দ্বিতীয়ার্ধে বার্সাকে চেপে ধরে রিয়াল ভাইয়াদলিদ। ৬০তম মিনিটে এনেস উনালের হেড ঝাঁপিয়ে পড়ে ঠেকান বার্সা গোলরক্ষক টের স্ট্যাগেন।

 

শেষ দিকে একের পর এক আক্রমণ করেছে রিয়াল ভাইয়াদলিদ। তবে টের স্ট্যাগেনের কারণে গোল পাওয়া হয় নি তাঁদের।

শেয়ার করুন :