বার্সাকে ‘জবাব’ দিলেন সুয়ারেজ বার্সাকে ‘জবাব’ দিলেন সুয়ারেজ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: বার্সেলোনা ছাড়ার কোনো ইচ্ছা ছিল না তাঁর। কিন্তু বার্সা বোর্ড ও কোচ তাঁকে দলে চান নি। বাধ্য হয়ে লুইস সুয়ারেজ নিজের পথ বেছে নিয়েছেন। তিনি এখন আরেক স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে। এই ক্লাবের হয়ে তাঁর শুরুটা হয়েছে দুর্দান্ত।

 

কাল রাতে লা লিগায় অ্যাটলেটিকো মাদ্রিদ ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে গ্রানাদাকে। ম্যাচে বদলি নেমে মাত্র ২০ মিনিটের মধ্যে দুটি গোল করেন সুয়ারেজ, সতীর্থকে দিয়ে করান আরেকটি।

 

ক্ষোভ নিয়ে বার্সা ছাড়া সুয়ারেজ যেন ‘অবহেলার জবাব’ দিলেন সাবেক ক্লাবটিকে। যেন দেখাতে চাইলেন, সুয়ারেজ এতো সহজে ফুরিয়ে যাওয়ার নয়!

 

অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার তিন দিনের মাথায় ম্যাচ খেলতে নামেন লুইস সুয়ারেজ। ম্যাচের ৭১তম মিনিটে কোচ দিয়েগো সিমেওনে তাঁকে বদলি হিসেবে নামান। এক মিনিটের মধ্যেই সুয়ারেজ আরেক বদলি মার্কোস ইয়োরেন্তেকে দিয়ে গোল করান।

 

৮৫তম মিনিটে নিজেই গোলের খাতা খুলেন উরুগুইয়ান স্ট্রাইকার। ডান দিকের বাইলাইন থেকে স্প্যানিশ মিডফিল্ডার ইয়োরেন্তের ক্রসে হেড দিয়ে জাল কাঁপান সুয়ারেজ।

 

খানিক পরে ফের ইয়োরেন্তের অ্যাসিস্টে সুয়ারেজের গোল। সতীর্থের ফ্লিকে বল পেয়ে সুয়ারেজের প্রথম শট পোস্টে লেগে ফিরে এলেও দ্বিতীয় প্রচেষ্টায় গোল করেন তিনি।

 

এর আগে ম্যাচে অ্যাটলেটিকোর হয়ে প্রথম তিনটি গোল করেন ডিয়েগো কস্তা, আনহেল কোররেয়া ও জোয়াও ফেলিক্স। অন্যদিকে গ্রানাদার একমাত্র গোলদাতা হোর্হে মোলিনার।

শেয়ার করুন :