বাফুফে নির্বাচন: কোনো প্রার্থীর বিরুদ্ধে নেই অভিযোগ বাফুফে নির্বাচন: কোনো প্রার্থীর বিরুদ্ধে নেই অভিযোগ – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে ২১টি পদের বিপরীতে লড়তে চান ৪৯ প্রার্থী। এসব প্রার্থীদের কারো বিরুদ্ধেই কোনো অভিযোগ জমা পড়েনি বাফুফের নির্বাচন কমিশনের কাছে।

 

আগামী ৩ অক্টোবর হবে বাফুফে নির্বাচন। সভাপতি পদে তিনজন, সিনিয়র সহ-সভাপতি পদে দুজন, সহ-সভাপতি পদে আটজন এবং সদস্য পদে ৩৬ জন ভোটের মাঠে থাকতে চান। কাল মঙ্গলবার এসব প্রার্থী নিজেদের মনোনয়নপত্র জমা দেন নির্বাচন কমিশনের কাছে।

 

আজ বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৩টা নির্ধারিত ছিল কোনো প্রার্থীর বিরুদ্ধে কারো কোনো অভিযোগ থাকলে তা জানানোর।

 

তবে এ সময়ের মধ্যে কোনো প্রার্থীর বিরুদ্ধেই কেউ কোনো অভিযোগ দাখিল করেন নি বলে জানিয়েছেন বাফুফে নির্বাচনের জন্য গঠিত কমিশনের প্রধান মেজবাহ উদ্দিন।

 

নির্বাচনি তফসিল অনুসারে, জমাদানের পরদিন তথা আজ বুধবার থেকে ১২ সেপ্টেম্বর বিকাল ৫টা অবধি মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। ১১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই করবে নির্বাচন কমিশন। ১৩ সেপ্টেম্বর প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

 

বাফুফে নির্বাচন সংক্রান্ত খবর>>

বাফুফে নির্বাচন: ২১ পদে ৪৯ প্রার্থী

বাফুফে নির্বাচন: সভাপতি পদে ‘চমক’ বাদল-শফিক

বাফুফে নির্বাচন: হঠাৎ পরিবর্তন সালাউদ্দিনের প্যানেলে

বাফুফে নির্বাচন: সালাউদ্দিনের প্যানেলে ৬ নতুন মুখ

 

এবার সভাপতি পদে টানা তিন মেয়াদে দায়িত্ব পালন করা কাজী মো. সালাউদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার আভাস ছিল শুরুতে। কিন্তু শেষমুহুর্তে এ পদে মনোনয়নপত্র দাখিল করে নির্বাচন জমিয়ে দিয়েছেন সাবেক দুই ফুটবলার ও সংগঠক বাদল রায় ও সফিকুল ইসলাম মানিক।

 

অন্যান্য সব পদেও আছেন একাধিক প্রার্থী। তাঁরা শেষ অবধি নির্বাচনে থাকলে জমে ওঠতে পারে ভোটের মাঠ।

শেয়ার করুন :