বাফুফে নির্বাচন: এএফসি প্রেসিডেন্টকে আমন্ত্রণ বাফুফে নির্বাচন: এএফসি প্রেসিডেন্টকে আমন্ত্রণ – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) এজিএম ও নির্বাচনে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) প্রেসিডেন্টকে। তবে এএফসি প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফা উপস্থিত না থাকার সম্ভাবনা প্রায় শতভাগ।

 

আগামী ৩ অক্টোবর বাফুফের এজিএম শেষে নির্বাচন অনুষ্ঠিত হবে। সাধারণত এজিএম ও নির্বাচন পর্যবেক্ষণ করতে ফিফা বা এএফসির প্রতিনিধি উপস্থিত থাকেন। তবে এবার করোনাভাইরাস পরিস্থিতিতে ফুটবলের বৈশ্বিক ও এশিয়ার নিয়ন্ত্রক সংস্থা দুটি তাঁদের প্রতিনিধি পাঠাবে না বলে জানিয়ে দিয়েছে। অবশ্য ভার্চুয়াল মাধ্যমে তাঁরা এজিএম ও নির্বাচন পর্যবেক্ষণ করার কথা বলেছে।

 

তারপরও বাফুফের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে এএফসি প্রেসিডেন্টকে।

 

বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলছিলেন, ‘আমরা এশিয়ান ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়েছি এজিএম ও নির্বাচনের দিনে। এখনো এএফসি থেকে কিছু জানায়নি যে প্রেসিডেন্ট ঢাকায় আসবেন কী-না। আশা করি দু-একদিনের মধ্যেই এএফসি আমাদের জবাব দেবে।’

 

এএফসির পক্ষ থেকে জবাব না এলেও ভেতরের খবর, শেখ সালমান বিন ইব্রাহিম বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে চিঠি দিয়ে আসতে অপরাগতা জানিয়েছেন।

 

বাফুফে নির্বাচন: প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়

নির্বাচনের আগে ২৩ পুরস্কার একসাথে দিল বাফুফে

 

 

বাফুফে নির্বাচনে এবার সম্মিলিত পরিষদ এবং সমন্বিত পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করছে। সম্মিলিত পরিষদের সভাপতি প্রার্থী কাজী মো. সালাউদ্দিন। তবে সমন্বিত পরিষদে সভাপতি পদে কোনো প্রার্থী নেই। শফিকুল ইসলাম মানিক স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে নির্বাচন করছেন।

শেয়ার করুন :