বাংলাদেশ দল ওঠছে সোনারগাঁওয়ে বাংলাদেশ দল ওঠছে সোনারগাঁওয়ে – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয় দলের শ্রীলঙ্কা সফরের সম্ভাব্য স্কোয়াডের ১৮ ক্রিকেটারের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। পরীক্ষা তাঁরা করোনায় আক্রান্ত নন তথা করোনামুক্ত বলে শনাক্ত হয়েছেন।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে দ্বিতীয় ধাপে করোনাভাইরাস পরীক্ষা করার জন্য কাল শুক্রবার ১৮ ক্রিকেটেরর নমুনা সংগ্রহ করা হয়। সেসব নমুনা পরীক্ষায় আজ জানা গেছে ফলাফল।

 

ফলাফলে তাঁদেরকে নেগেটিভ বলে উল্লেখ করা হয়েছে।

 

করোনা পরীক্ষায় উত্তীর্ণ এসব ক্রিকেটাররা আগামীকাল রোববার ওঠছেন হোটেল সোনারগাঁওয়ে। সেখানে আবাসিক ক্যাম্পের জন্য একটি ফ্লোর ভাড়া নিয়েছে বিসিবি। মুশফিকদের কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন ও ফিল্ডিং কোচ রায়ান কুক সেখানেই থাকছেন।

 

হোটেল প্রত্যেক ক্রিকেটার ও কোচিং স্টাফের জন্য আলাদা কক্ষ রয়েছে। ওই দুই ফ্লোরে বাইরের কাউকেই প্রবেশ করতে দেওয়া হবে না। হোটেল থেকে মাঠে যাতায়াতের জন্য দুটি বাসও ঠিক করে রাখা হয়েছে। বাসচালকদেরও করোনাভাইরাস পরীক্ষা করিয়ে আইসোলেশনে রাখা হয়েছে।

 

এদিকে, আজ আরো ৯ ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনা নেগেটিভ হওয়া সাপেক্ষে তাঁরাও ওঠবেন সোনারগাঁওয়ে।

 

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান সংবাদমাধ্যমকে বলছিলেন, ‘যখন এইচপি দলও যাওয়ার কথা ছিল সফরে, তখন আমাদের পরিকল্পনা ছিল হোটেলের দুটি ফ্লোর ভাড়া নেওয়া। এখন শুধু জাতীয় দলেরই সফর হতে পারে বলে একটি ফ্লোর নিয়েছি। এখানেই ক্রিকেটার, সাপোর্ট স্টাফ সবাই থাকবেন। খাওয়া, লন্ড্রি, সব এই ফ্লোরে হবে, বাইরে যেতে পারবে না কেউ।’

 

চলতি মাসের শেষের দিকে মুমিনুল হকরা শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা। সেখানে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। তবে কোয়ারেন্টিনের মেয়াদ নিয়ে উভয় দেশের বোর্ড একমতে পৌঁছাতে না পারায় সফরটি দুলছে অনিশ্চয়তায়।

শেয়ার করুন :