ফের রামোসের গোল, শিরোপার দিকে রিয়াল ফের রামোসের গোল, শিরোপার দিকে রিয়াল – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ঠিকে আগের ম্যাচে গেটাফের বিপক্ষে গোল করে দলকে জয় এনে দিয়েছিলেন। এবার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষেও গোল করলেন সার্জিও রামোস। এবারও জয় পেল রিয়াল মাদ্রিদ।

 

আজ রোববার সান মামেসে স্থানীয় সময় দুপুরে রামোসের একমাত্র গোলে বিলবাওকে ১-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের দল। এই জয়ে শিরোপা পুনরুদ্ধাদের দিকে আরেক ধাপ এগোলো রিয়াল মাদ্রিদ। ব্যবধান বাড়ালো বার্সেলোনার সঙ্গে।

 

লা লিগায় শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট এখন ৩৪ ম্যাচে ২৩ জয় আর ৮ ড্রয়ে ৭৭। ৩৩ ম্যাচে বার্সার পয়েন্ট ৭০।

 

আজ রাতে বার্সা যদি ভিয়ারিয়ালের মাঠে জয় পায়, তবে পয়েন্ট ব্যবধান কমে দাঁড়াবে ৪-এ।

 

অ্যাথলেটিক বিলবাওয়ের মাঠে সর্বশেষ ২০১৭ সালের মার্চে ২-১ গোলে জিতেছিল রিয়াল মাদ্রিদ। এরপর দুই ম্যাচে জয় পায়নি রিয়াল মাদ্রিদ। গেল আসরে ১-১ গোলে ড্র আর এর আগের আসরে গোলশূন্য ড্র করে তাঁরা। অবশেষে এবারের আসরে জয়ের মুখ দেখলেন করিম বেনজেমারা।

 

৬২ ঘন্টা আগে গেটাফের বিপক্ষে লড়েছিল রিয়াল মাদ্রিদ। এরপর আজ অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে কিছুটা ক্লান্তি ঘিরে ধরেছিল তাঁদের। তবে ম্যাচে আধিপত্য ঠিকই ছিল সফরকারীদের।

 

৪র্থ মিনিটেই এগিয়ে যেতে পারতো তাঁরা। মার্কো আনেসিওর ফ্রি-কিক ঝাঁপিয়ে ঠেকান বিলবাওয়ের গোলরক্ষক। এরপর আলগা বল পেয়ে দানি কারভাহাল পাস দেন করিম বেনজেমাকে। কিন্তু ঠিকমতো হেড করতে ব্যর্থ হন এই ফরাসি ফরোয়ার্ড।

 

মিনিট দুয়েক পরে বিলবাওয়ের ইনাকি উইলিয়ামস ভয় ধরিয়ে দেন রিয়ালের রক্ষণে। তবে মার্সেলো প্রতিহন করেন তাঁর শট।

 

সার্জিও রামোস: ডিফেন্ডার যখন ‘গোলমেশিন’!

রামোসের পায়ে চড়ে শীর্ষস্থান মজবুত রিয়ালের

 

প্রথমার্ধের যোগ করা সময়ে আসেনসিওর ক্রসে ফের হেড করতে ব্যর্থ হন বেনজেমা।

 

গোলের জন্য মরিয়া রিয়াল দ্বিতীয়ার্ধেও চাপ রাখে বিলবাওয়ের রক্ষণে। কিন্তু আক্রমণে ধার ছিল না সফরকারীদের। অবশেষে ৭৩তম মিনিটে আসে সুবর্ণ সুযোগ।

 

ডি-বক্সে ফাউলের শিকার হন মার্সেলো। ভিএআরের সহায়তায় রেফারি দেন পেনাল্টি। স্পটকিক থেকে গোল করতে কোনো ভুল হয় নি রামোসের।

 

লিগে দুর্দান্ত ফর্মে থাকা রামোসের গোল এখন ১০টি, রিয়ালের হয়ে বেনজেমার পরেই সর্বোচ্চ গোলদাতা তিনি। সর্বশেষ ১২ ম্যাচে এটি ছিল তাঁর সপ্তম গোল।

শেয়ার করুন :