প্রয়াত ক্রিকেটার জালালের পরিবার পেল ৮ লাখ টাকা প্রয়াত ক্রিকেটার জালালের পরিবার পেল ৮ লাখ টাকা – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: সিলেট জেলা দলের সাবেক ক্রিকেটার ও আম্পায়ার প্রয়াত জালাল উদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সিলেট এক্স ক্রিকেটার্স এসোসিয়েশনসহ কয়েকটি সংগঠনের পক্ষ থেকে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 

আজ শুক্রবার বিকালে সিলেট জেলা স্টেডিয়ামের সম্মেলন কক্ষে মরহুমের পরিবারের হাতে ৮ লাখ ২১ হাজার টাকার চেক প্রদান করা হয়। প্রয়াত জালাল উদ্দিনের ছেলে মিনহাজ জালাল নাবিল ও ভাই নুরুল ইসলাম এই চেক গ্রহণ করেন।

 

সিলেট এক্স ক্রিকেটার্স এসোসিয়েশনেরর পক্ষে ৫ লাখ ১০ হাজার একশ’ টাকার চেক হস্তান্তর করেন ওমর ওসমান বাপ্পি, মিশফাক আহমেদ মিশু, আশরাফ আরমান ও আলী ওয়াসিকুজ্জামান অনি।

 

মওদুদ পাশার মাধ্যমে আমেরিকা থেকে সিলেট সদর থানা এসোসিয়েশনসহ অন্যান্যদের দেওয়া অনুদানের ২ লাখ ১১ হাজার টাকার চেক প্রদান করেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক হানিফ আলম চৌধুরী।

 

ক্রিকেটার্স এসোসিয়েশনের পক্ষে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন সাবেক জাতীয় ক্রিকেটার এনামুল হক জুনিয়ার, ক্রিকেটার ইমতিয়াজ হোসেন তান্না, সাদী, তাজিন ও এজাজ।

 

এছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম আরো ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। একইসাথে প্রয়াত জালাল উদ্দিনের সন্তানদের শিক্ষা সহায়তার জন্য মাসে পাঁচ হাজার টাকা করে বৃত্তি প্রদানের অঙ্গীকার করেন সেলিম।

শেয়ার করুন :