পাকিস্তানের ক্রিকেটে বড় দুঃসংবাদ পাকিস্তানের ক্রিকেটে বড় দুঃসংবাদ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: সপ্তাহখানেক পরেই ইংল্যান্ডে উড়াল দেওয়ার কথা পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের। সেখানে আছে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ। এর আগে দেশটির ক্রিকেটে বড় এক দুঃসংবাদ এসেছে।

 

একইসাথে পাকিস্তানের তিন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন।

 

লেগ স্পিনার সাদাব খান, ডান হাতি পেসার হারিস রউফ আর অভিষেকের অপেক্ষায় থাকা ওপেনার হায়দার আলী আক্রান্ত হয়েছেন। এমন তথ্য দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

 

এ তিন ক্রিকেটারই ইংল্যান্ড সফরের স্কোয়াডে আছেন। কিন্তু সফরের ঠিক আগেই তাঁরা করোনাক্রান্ত বলে ধরা পড়লেন। এখন সফর হয় কিনা, সেটাও আছে কিছুটা অনিশ্চয়তায়।

 

পিসিবি সূত্রে ক্রিকইনফো জানায়, সাদাব খান, হারিস রউফ আর হায়দার আলীর করোনা টেস্ট করানো হয় রাওয়ালপিন্ডিতে। তাদের শরীরে কোনো উপসর্গও ছিল না। শুধুমাত্র ইংল্যান্ড সফরে যাওয়ার আগে রুটিন পরীক্ষা হিসেবে তাদের পরীক্ষা করানো হয়। এতেই দুঃসংবাদ আসে।

 

এ তিন ক্রিকেটারকে পাঠানো হয়েছে আইসোলেশনে।

 

 

এদিকে এ তিন ক্রিকেটারের সাথে করোনা টেস্ট করানো হয় ইমাদ ওয়াসিম এবং উসমান সিনওয়ারির। তবে তাদের রিপোর্ট এসেছে নেগেটিভ। আর পাকিস্তান দলের বাকি সব খেলোয়াড়, কোচিং স্টাফ সবারই টেস্ট করা হয়েছে। মঙ্গলবার তাদের রিপোর্ট হাতে আসার কথা।

 

ইংল্যান্ড সফরে পাকিস্তান তিনটি টেস্ট আর তিনটি টি-টোয়েন্টি খেলবে। খেলা শুরুর ৫ সপ্তাহ আগে ইংল্যান্ড পৌঁছার কথা পাকিস্তান ক্রিকেট দলের। সেখানে গিয়েই দুই সপ্তাহের কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের। এরপর শুরু হবে অনুশীলন।

 

কোনো ক্রিকেটার পরিবারের কাউকে সঙ্গে করে নিতে পারবেন না।

শেয়ার করুন :