নেইমার ‘ফিরছেন’ বার্সেলোনায়! নেইমার ‘ফিরছেন’ বার্সেলোনায়! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: লা লিগার শিরোপা রিয়াল মাদ্রিদের কাছে হারিয়েছে বার্সেলোনা। লিওনেল মেসি দলের খেলার মান নিয়ে ক্ষুব্ধ। এই অবস্থায় বার্সেলোনা দলে ফেরাচ্ছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রকে।

 

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো এমনটাই দাবি করেছে।

 

নেইমার বর্তমানে ফরাসি লিগ ওয়ানের ক্লাব পিএসজিতে আছেন। ২২ কোটি ২০ লাখ ইউরোর রেকর্ড ট্রান্সফার ফিতে ২০১৭ সালের আগস্টে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন তিনি।

 

কিন্তু পিএসজি থেকে নেইমার ফের বার্সা শিবিরে যোগ দিতে চাচ্ছেন বলে গুঞ্জন রয়েছে। মেসির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক নেইমারের। মেসিও চাইছেন তাঁকে ফের দলে দেখতে।

 

বিষয়টি অনেক দূর গড়িয়েছে বলেও জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো। দলবদলের প্রয়োজনীয় শর্তও নাকি বার্সাকে জানিয়ে দিয়েছে পিএসজি।

 

এই সংবাদমাধ্যমটির দাবি, নেইমারের জন্য খেলোয়াড় বদলির প্রস্তাব দিয়েছে পিএসজি। ফ্রেঞ্চ ফরোয়ার্ড উসমান দেম্বেলেকে চাইছে ক্লাবটি। সাথে চাই ৮০ মিলিয়ন ইউরোও।

 

গেল মৌসুমে বার্সেলোনা নেইমারকে দলে পেতে উঠেপড়ে লেগেছিল। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জন্য হয় ২০০ মিলিয়ন, নয়তো ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে দেম্বেলে ও সেমেদোকে চেয়ে বসে পিএসজি। এতে রাজি হয়নি বার্সা।

 

কিন্তু পিএসজির এবারের প্রস্তাবে রাজি হতে পারে বার্সা। একে তো নিজেরা আছে বিপদে, অন্যদিকে মেসির চাওয়া। ফলে জোর সম্ভাবনা দেখা দিয়েছে নেইমারকে ফের স্প্যানিশ লা লিগায় দেখতে পাওয়ার।

 

সম্প্রতি শোনা গিয়েছিল, লওতারো মার্তিনেজকে আনতে চায় বার্সা। তবে কয়েক দিন আগে এ নিয়ে দ্বিধার কথা জানিয়েছেন ক্লাব সভাপতি বার্তোমেউ।

 

আর দেম্বেলে এ মৌসুমে মাত্র ৩ ম্যাচে মূল একাদশে ছিলেন। ফরে তাঁকে ছাড়তে বার্সার অরাজি হওয়ার কিছু নেই বলে মনে করছেন বিশ্লেষকরা।

 

সবকিছু মিলে গেলে শিগগিরই নেইমারকে দেখা যাবে কাতালান ক্লাবের জার্সিতে।

শেয়ার করুন :