নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড, হারলো পিএসজি নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড, হারলো পিএসজি – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ম্যাচজুড়ে কার্ডের ছড়াছড়ি। নেইমারসহ পাঁচজন দেখলেন লাল কার্ড। কোনো গোল করতে পারলো না পিএসজি। উল্টো মার্সেইয়ের বিপক্ষে একটি গোল খেয়ে হারলো ম্যাচ।

 

ফরাসি লিগ ওয়ানে রোববার রাতে উত্তেজনার এক ম্যাচে পিএসজিকে ১-০ গোলে হারিয়েছে মার্সেই। ২০১১ সালের নভেম্বরের পর পিএসজিকে হারালো তাঁরা।

 

এ নিয়ে লিগে টানা দুই ম্যাচে হারলো ফরাসি চ্যাম্পিয়নরা। প্রথম ম্যাচে লেঁসের বিপক্ষে একই ব্যবধানে হেরেছিল পিএসজি। লিগে প্রথম দুই ম্যাচে কোনো গোল না করে হারের ঘটনা এই দ্বিতীয়বার ঘটলো পিএসজির ইতিহাসে। প্রথমবার এমন তেতো স্বাদ তাঁরা পেয়েছিল ১৯৭৮-৭৯ মৌসুমে।

 

লেঁসের বিপক্ষে দলের প্রথম পছন্দের একাদশের সাতজন ছিলেন না করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে। কিন্তু মার্সেইয়ের বিপক্ষে পিএসজির একাদশে ফিরলেন তারকারা। তাতেও ভাগ্যের পরিবর্তন হয় নি দলটির।

 

ম্যাচের ৩১ মিনিটে মার্সেইয়ের ফরোয়ার্ড ফ্লোরিয়ান থাভিন একমাত্র গোলটি করেন।

 

পুরো ম্যাচে ছিল ফাউলের ছড়াছড়ি। দু’দল মিলে ফাউল করে ৩৬ বার। বারবার কার্ড দেখাতে হয়েছে রেফারিকে। ১২টি হলুদ কার্ড আর ৫টি লাল কার্ড দেখান তিনি। একবিংশ শতাব্দিতে লিগ ওয়ানের ইতিহাসে এই প্রথম কোনো ম্যাচে এতো কার্ড দেখানো হলো।

 

ম্যাচের অতিরিক্ত সময়ের শেষ মিনিটে উভয় দলের খেলোয়াড়রা ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়েন। একজন অপরজনকে লাথিও মারেন। এ ঘটনায় রেফারি লাল কার্ড দেখান পিএসজির নেইমার, লেভিন কুরজাওয়া ও লিয়ান্দ্রো দানিয়েল পারেদেস এবং মার্সেইয়ের জর্ডান আমাভি ও দারিও বেনেদেত্তোকে।

 

পিএসজি একাধিবার সুযোগ পেয়েছে। কিন্তু গোল করতে পারেনি তাঁরা। চীনের প্রাচীর হয়ে একাধিকবার পিএসজিকে হতাশ করেন মার্সেই গোলরক্ষক স্টিভ মাঁদাঁদা।

শেয়ার করুন :