নেইমারকে নিয়ে হঠাৎ শঙ্কায় ব্রাজিল নেইমারকে নিয়ে হঠাৎ শঙ্কায় ব্রাজিল – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: সামনেই কাতার বিশ্বকাপের বাছাইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচ। বাংলাদেশ সময় শনিবার ভোরে সাও পাওলোতে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এর আগে দলের সেরা তারকা নেইমারকে নিয়ে শঙ্কায় পড়ে গেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

 

অনুশীলনে পিঠে চোট পেয়েছেন নেইমার। দেশটির সংবাদমাধ্যম জানাচ্ছে, বলিভিয়ার বিপক্ষে ম্যাচে পিএসজি ফরোয়ার্ডকে পাওয়া নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

 

ব্রাজিল জাতীয় দলের সঙ্গে বুধবার অনুশীলন করছিলেন নেইমার। ওই সময় পিঠে ব্যথা অনুভব করায় অনুশীলন ছেড়ে আগেই চলে যান তিনি। বর্তমানে তাঁকে রাখা হয়েছে পর্যবেক্ষণে।

 

ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) টুইটারে একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছে। সেখানে অনুশীলনে নেইমারকে পিঠ চেপে ধরে বসে পড়তে দেখা গেছে।

 

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোবো স্পোর্তে’ জানিয়েছে, অনুশীলন থেকে হোটেলে ফেরার সময় হাঁটতে অস্বস্তিবোধ করছিলেন নেইমার। তবে তাঁকে খোঁড়াতে দেখা যায় নি।

 

ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার তেরেসপলিসে সংবাদমাধ্যমকে বলেন ‘বুধবার অনুশীলনে নেইমার পিঠের নিচের দিকে ব্যথা অনুভব করেন। তৎক্ষণাৎ তাকে অনুশীলন থেকে সরিয়ে নেওয়া হয়। তার পরিস্থিতি পর্যালোচনা করে চিকিৎসা শুরু হয়েছে।’

 

‘আগামী ২৪ ঘণ্টা খুব গুরুত্বপূর্ণ। এর উপরই সে কতোটা সুস্থ হয়ে উঠতে পারে তা নির্ভর করছে। অনুশীলনের আগে তাকে আরও একবার পরীক্ষা করা হবে। সে খেলতে পারবে কী-না এ ব্যাপারে তখন একটু পরিষ্কার ধারণা পাওয়া যাবে।’

 

এরই মধ্যে ফিজিওথেরাপি নিতে শুরু করেছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার। ব্যথা সারাতে ওষুধও সেবন করছেন তিনি।

 

ব্রাজিল এরই মধ্যে প্রথম পছন্দের গোলরক্ষক আলিসন ও স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে হারিয়েছে। চোটের কারণে তাঁরা খেলতে পারছেন না। এখন নেইমারকেও যদি হারাতে হয়, তবে সেটা দলটির জন্য বড় ধাক্কা হয়ে দেখা দেবে।

 

বলিভিয়ার পরে পেরু ও ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে ব্রাজিল।

শেয়ার করুন :