নেইমারকে কল করে বিপদে রিচার্লিসন! নেইমারকে কল করে বিপদে রিচার্লিসন! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ব্রাজিল জাতীয় দলে নেইমারের সতীর্থ রিচার্লিসন এখন হয়তো কপাল চাপড়াচ্ছেন। হয়তো ভাবছেন, কোন কুক্ষণে যে নেইমারকে কল দিতে গিয়েছিলাম!

 

ব্রাজিল তারকা নেইমার মানেই একটু-আধটু পাগলামি। শিশুতোষ সারল্যের সাথে তাঁর পাগলাটে আচরণ সতীর্থদেরও আনন্দে মাতিয়ে রাখে। বিনোদনের মধ্য দিয়ে জীবনকে উপভোগের মন্ত্রে চলেন নেইমার।

 

কিন্তু মাঝে মধ্যে তাঁর পাগলামি অন্যকে ঝামেলায়ও ফেলে দেয়। এই যেমন রিচার্লিসনের কথাই বলা হচ্ছে।

 

ঘটনাটি গেল রোববারের। ইদানিং লাইভ গেমিং স্ট্রিমিং সাইট টুইচে যোগ দিয়েছেন নেইমার। এরপর সেখানে তাঁর ৬ লাখেরও বেশি অনুসারী হয়ে গেছেন!

 

গ্লোবাল অফেনসিভ, পিইউবিজি ব্যাটলগ্রাউন্ড, অ্যামাং আস প্রভৃতি লাইভ গেমিংয়ে সময় কাটান নেইমার। রোববার নেইমার লাইভ গেমিংয়ে ছিলেন। ওই সময় তাঁকে কল করেন রিচার্লিসন। ব্যস, আর যায় কোথায়! নেইমারের মাথায় চেপে বসে পাগলামির ভূত! তিনি নিজের মোবাইলে রিচার্লিসনের কল আসার দৃশ্যটি লাইভে সবাইকে দেখিয়ে দেন।

 

রিচার্লিসনের নাম্বার নেইমারের মোবাইলে সেভ করা। লাইভে সবাই নাম ও নাম্বার দেখেন। দ্রুতই সেভ করে নেন সেই নাম্বার। এরপর থেকে ফোন আর খুদেবার্তায় পাগল হওয়ার দশা রিচার্লিসনের!

 

নেইমার অবশ্য ওই লাইভে হেসে হেসে ক্ষমা চান রিচার্লিসনের কাছে। বলেন, ‘তোমার নাম্বারটা আমি সম্ভবত দেখিয়ে ফেলেছি। আমি মোটেও এটা চাইনি। কসম কেটে বলছি!’

 

কিন্তু পরক্ষণেই পাগলাটে নেইমার বলেন, ‘আমরা লাইভে আছি, সবাইকে হাই বলো। তোমার সম্ভবত এখন ফোন নাম্বারটা বদলাতে হবে!’

 

নেইমারের দুষ্টুমি ধরতে পারা রিচার্লিসনও কম যান নাকি! ভক্তদের উদ্দেশে তিনি হুঁশিয়ারি দেন এভাবে, ‘যে-ই আমাকে কল করবে তাকেই ব্লক করব! কেউ কল করবে না আমাকে!’

 

কিন্তু ভক্তরা শুনলে তো! ওই লাইভের পরের পাঁচ মিনিটে ১০ হাজারের বেশি খুদেবার্তা পান রিচার্লিসন! এ নিয়ে টুইটারে নেইমারকে ‘জিনিয়াস’ উপাধি দিয়ে ব্যাঙ্গাত্মক পোস্ট করেছেন তিনি। লিখেছেন, ‘পাঁচ মিনিটও হয়নি, এর মধ্যেই ১০ হাজারের বেশি মেসেজ পেয়েছি। ধন্যবাদ, নেইমার!’

 

গেল শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে মার্সিসাইড ডার্বিতে লিভারপুলের থিয়াগো আলকানতারাকে জঘন্য ট্যাকল করে বিতর্কে আছেন এভারটনে খেলা রিচার্লিসন। লাল কার্ড তো দেখেছেনই, তিন ম্যাচের জন্য হয়েছেন নিষিদ্ধ।

 

এরপর নেইমারের ওই কাণ্ড। বেচারা রিচার্লিসন!

শেয়ার করুন :