নির্বাচনের আগে ২৩ পুরস্কার একসাথে দিল বাফুফে নির্বাচনের আগে ২৩ পুরস্কার একসাথে দিল বাফুফে – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: আগামী ৩ অক্টোবর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। নির্বাচনের ঠিক আগে আগে পাঁচ বছর ধরে জমে থাকা ২৩টি পুরস্কার একসাথে প্রদান করা হয়েছে।

 

আজ সোমবার মতিঝিলে বাফুফের ভবনের সামনে প্যান্ডেল টানিয়ে, মঞ্চ বানিয়ে জয়ী ক্লাবগুলোর কর্মকর্তাদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল সালাম মুর্শেদী উপস্থিত ছিলেন। এ দুজন এবারের নির্বাচনেও একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

বাফুফে সূত্রে জানা গেছে, ২০১৫ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিভিন্ন প্রতিযোগিতার ২৩টি পুরস্কার ক্লাবগুলোকে তুলে দেওয়া হয়েছে। এর মধ্যে তৃতীয় বিভাগ, দ্বিতীয় বিভাগ, প্রথম বিভাগ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগের পুরস্কার রয়েছে।

 

পুরস্কারের মধ্যে ৬টি চ্যাম্পিয়ন, ১১টি রানার্সআপ, ৩টি তৃতীয়, ২টি চতুর্থ এবং ১টি পঞ্চম স্থানের। এর আগে সর্বশেষ ২০১৪ সালে পুরস্কার বিতরণ করেছিল বাফুফে।

 

অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেন, ‘আজকের অনুষ্ঠানে যেসব দল চ্যাম্পিয়ন তাদের অভিনন্দন জানাই। আশা করি ভবিষ্যতেও আপনাদের মঞ্চে পাবো চ্যাম্পিয়ন হিসেবে। আমার এতোটুকুই বলার যে, আপনারা ফুটবল খেলেছেন, ফুটবল খেলেন এবং ভবিষ্যতেও চ্যাম্পিয়ন হোন। কষ্ট করে আসার জন্য ধন্যবাদ জানাই।’

 

প্রসঙ্গত, এবারের বাফুফে নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিন ছাড়া অন্য প্রার্থী কোচ ও সংগঠক শফিকুল ইসলাম মানিক। অপর প্রার্থী বাদল রায় নির্বাচন থেকে সরে গেছেন।

শেয়ার করুন :