নাচতে নাচতে ট্রাউজার খুলে ফেললেন ম্যারাডোনা! (ভিডিও) নাচতে নাচতে ট্রাউজার খুলে ফেললেন ম্যারাডোনা! (ভিডিও) – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ফুটবল দুনিয়ায় ডিয়েগো ম্যারাডোনা এক কিংবিদন্তি। অনেকের কাছে তিনি ‘ফুটবল ঈশ্বর’। যখন খেলতেন, তাঁর পায়ের জাদুতে বুঁদ করে রাখতেন সবাইকে। কিন্তু ১৯৮৬ বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি অনেক সময় উদ্ভট সব কাণ্ড ঘটিয়ে হাস্যরসের জন্ম দেন। তাঁর কর্মকাণ্ড অনেক সময়ই ছড়ায় বিতর্ক।

 

এই যেমন এবার, নাচতে নাচতে নিজের ট্রাউজার খুলে ফেলেছেন ম্যারাডোনা!

 

টুইটারে ইগনাশিয়াস বোর নামের একটি আইডি থেকে ৪৫ সেকেন্ডের ভিডিওক্লিপ আপলোড করা হয়েছে। ওই ভিডিওক্লিপের ক্যাপশনে আইডির মালিক লিখেছেন, ‘আমার নিজেকে মেরে ফেলতে ইচ্ছা করছে। বর্তমানে আর্জেন্টিনায় কী চলছে, তারই নমুনা এই ভিডিও।’

 

সমালোচনার ‘জবাব’ দিলেন রোনালদো, জুভেন্টাসের জয়

 

ভিডিওতে দেখা গেছে, আর্জেন্টাইন কিংবদন্তি নিজের এক বন্ধুর বাড়িতে গিয়ে মদ খেয়ে মাতাল হয়ে নাচতে শুরু করেন। এক নারীর সঙ্গে মাতাল অবস্থায় তাঁকে নাচতে দেখা যায়।

 

একপর্যায়ে ম্যারাডোনা নিজের ট্রাউজার নামিয়ে ফেলেন। ওই সময়ে সেখানে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়। দশ সেকেন্ডরও বেশি সময় ট্রাউজার নামানো ছিল ম্যারাডোনার। এরপর সেটি তুলে ঠিক করে নেন তিনি। পরে ওই নারীকে জড়িয়ে চুমু খেতে থাকেন ম্যারাডোনা।

 

শেয়ার করুন :