‘ধোনি ঝরঝরে, প্রস্তুত’ ‘ধোনি ঝরঝরে, প্রস্তুত’ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: মহেন্দ্র সিং ধোনি প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন এক বছরেরও বেশি সময় আগে। গেল বছর জুলাইয়ে ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে খেলেন তিনি। এরপর আর ক্রিকেট মাঠে দেখা যায়নি ধোনিকে।

 

গেল মাসের ১৫ তারিখে ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকেও বিদায় জানিয়েছেন। তবে ঘরোয়া ক্রিকেট চালিয়ে যাবেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান।

 

বর্তমানে আইপিএল খেলতে চেন্নাই সুপার কিংসের সাথে আরব আমিরাতে অবস্থান করছেন ধোনি। কাল শনিবার মাঠে গড়াচ্ছে আইপিএল। প্রথম দিনেই মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে ধোনির দল।

 

চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং বলছেন, দীর্ঘদিন পর ক্রিকেট মাঠে নামার আগমুহূর্তে মহেন্দ্র সিং ধোনি ঝরঝরে ও প্রস্তুত আছেন।

 

‘ম্যাচ খেলার সঙ্গে ধোনির অনুশীলন পদ্ধতির খুব একটা পার্থক্য নেই। সে দারুণ ফিট এবং মানসিকভাবে খুবই দৃড়। ধোনি ঝরঝরে এবং খেলার জন্য পুরোপুরি প্রস্তুত।’

 

ক্রিকেটে ফিরতে ধোনি এবার বেশ সময় নিয়েই অনুশীলন শুরু করেন। দল নিয়ে আগেভাগেই আরবের মাটিতে চলে যান ‘মাহি’।

এদিকে, প্রথম ম্যাচ নিয়ে ফ্লেমিং বলছেন, ‘শুরুর ম্যাচটা সবসময়ই সংশয়ের। চেন্নাই-মুম্বাই ম্যাচ আবার বাড়তি উচ্ছ্বাস যোগ করে। গেল বছর ভালো খেলেই (রানার্সআপ) এবার আমরা মৌসুমের শুরুর ম্যাচটা খেলার যোগ্যতা অর্জন করেছি। প্রথম ম্যাচ থেকে দল কোন পর্যায়ে আছে সেটা বোঝারও ভালো সুযোগ।’

শেয়ার করুন :